পঞ্চগ‌ড়ে মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে গন অভিযোগ

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়:

পঞ্চগড় সদর উপ‌জেলার হা‌ফিজাবাদ ইউ‌নিয়‌নের মাহানপাড়া গ্রা‌মের চিহ্নিত মাদক ব্যবসায়ী শ‌রিফ উদ্দীন ও নাজমুল হ‌কের বিরুদ্ধে ব্যবস্থা নিতে গণস্বাক্ষরের ভিত্তিতে পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে গন অভিযোগ দায়ের করেছে মাহানপাড়া গ্রা‌মের হা‌ড়িপুকুর আশ্রায়নবাসী।
শরীফ উদ্দিন মাহান পাড়া হাড়িপুকুর আশ্রায়নের আব্দুল আওয়াল পুত্র। অভিযোগ থেকে জানা যায়, চিহ্নিত মাদক ব্যবসায়ী শ‌রিফ উদ্দীন ও নাজমুল হ‌কের জন্য এলাকার যুব সমাজ ধ্বংসের মুখে। মাদকের কারণে প্রায় প্রতিটি বাড়িতে বাড়িতে অশান্তি বিরাজ করছে।
এ ব্যাপারে আশ্রায়ন কে‌ন্দ্রে বসবাসকারী প‌রিবারগণ শরিফ উদ্দীন ও নাজমুল হক‌কে মাদক সেবন ও বি‌ক্রি এবং নারী ব্যবসা কা‌জে বাধা নি‌ষেধ কর‌লে, উল্টো তাদেরকে ঘ‌রে মাদক ঢু‌কি‌য়ে দি‌য়ে পু‌লিশ ও ডি‌বি দি‌য়ে ধ‌রি‌য়ে দেওয়ার হুমক‌ি প্রদান করে।বর্তমা‌নে শ‌রিফ উদ্দী‌ন এর না‌মে  মাদকদ্রব্য আই‌নের একাধিক মামলা বিচারাধীন র‌য়ে‌ছে। অপর দি‌কে নাজমুল হ‌কের বগুড়া জেলায় এক‌টি মামলা চল‌ছে বলে স্থানীয়রা জানায়। অভিযোগে যুব সমাজের জীবন বাচা‌নোর তাগিদে এবং এলাকাবাসী শা‌ন্তিপূর্ণভা‌বে বসবাস করতে পারেন এজন্য মাদক ব্যবসায়ী শ‌রিফ উদ্দীন ও নাজমুল হক‌ের বিরুদ্ধে প‌্র‌য়োজনীয় ব্যবস্থা গ্রহ‌ণের জন্য পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার হস্তক্ষেপ কামনা করেছে হা‌ড়িপুকুর আশ্রায়নবাসী।

অভিযোগের বিষয়ে শরীফ জানান আমি মাদকের সাথে জড়িত সত্যিই কিন্তু আশ্রায়নের কারো আমি ক্ষতি করি না

এ বিষ‌য়ে পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম জানান আমি গন অভিযোগ টি পেয়ে ব্যবস্থা গ্রহণের জন্য পঞ্চগড় সদর থানায় পাঠিয়েছি। 

পুরোনো সংবাদ

পঞ্চগড় 29548793403457717

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item