প্রধানমন্ত্রীর নেতৃত্বে দুর্নীতির বিরুদ্ধে শুদ্ধি অভিযান নীলফামারীতে র‌্যালী ও সমাবেশ

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৯ অক্টোবর॥ সারাদেশে দুর্নীতি বিরুদ্ধে শুদ্ধি অভিযান পরিচালনা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত ও ধন্যবাদ জানিয়ে নীলফামারীতে র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার(১৯ অক্টোবর) সকাল ১১টার দিকে দুর্নীতি বিরোধী স্বেচ্ছাসেবী সংগঠন আলো এবং সর্বস্তরের মুক্তিযোদ্ধাগণে যৌথ ব্যানারে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত ও ধন্যবাদ জানিয়ে জেলা শহরের বাজার ট্রাফিক মোড় থেকে র‌্যালী বের হয়ে  শহর প্রদক্ষিণ করে ডিসির মোড়স্থ বঙ্গবন্ধু ম্যুড়ালের সামনে সমাবেশে মিলিত হয়।
স্বেচ্ছাসেবী সংগঠন আলো’র সাধারণ সম্পাদক মাহমুদ আল হাসান রাফিনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন আলো’র প্রধান উপদেষ্টা ও জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, ডিমলা উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ও আলো’র উপদেষ্টামন্ডলীর সদস্য মুক্তিযোদ্ধা  বাবু বঙ্কু বিহারী রায়, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মিজানুর রহমান প্রমূখ বক্তব্য রাখেন।
দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ ও তাঁর বাস্তবায়ন করার জন্য প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে বক্তরা বলেন,‘ ঢাকাসহ সারাদেশে দুর্নীতি  ও মাদকের বিরুদ্ধে যে শুদ্ধি অভিযান চলছে সেই অভিযান নীলফামারী জেলাতেও পরিচালনা করা হোউক।
কর্মসূচিতে সর্বস্তরের মুক্তিযোদ্ধা, আলো’র সকল ইউনিটের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণী পেশার সহ¯্রাধিক মানুষ অংশ গ্রহণ করেন। #

পুরোনো সংবাদ

নীলফামারী 157779886444288498

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item