নবগঠিত কমিটির নীলফামারী আঃলীগের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পমাল্য অর্পণ

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ॥ জেলা-উপজেলা ও ইউনিয়ন নেতাদের সঙ্গে নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুস্পমাল্য  অর্পণ করেছেন নবগঠিত নীলফামারী সদর উপজেলা, পৌর, জেলা মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের কমিটির সভাপতি ও সাধারণ স¤পাদক।
আজ সোমবার(২৮ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় এই অনুষ্ঠানে সহ¯্রাধীন নেতাকর্মী অংশ নেয়।
এর আগে শহরের চৌরঙ্গী মোড়ে দলীয় কার্যালয়ে জাতীয় চার নেতার জীবনী বিতরণ এবং সফল ভাবে ত্রি-সম্মেলন স¤পন্ন হওয়ায় জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও সাধারণ স¤পাদক এ্যাডঃ মমতাজুল হকের প্রতি ফুলের শুভেচ্ছা জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। এরপর তারা সকলে বঙ্গবন্ধু চত্তরে গিয়ে জাতির জনকের ম্যুরালে পু®পমাল্য অর্পণ করেন। এ সময় উপস্থিত ছিলেন সংরক্ষিত এমপি রাবেয়া আলিম।
উল্লেখ যে, সম্প্রতি পৃথক ভাবে সব ত্রি-বার্ষিকী সম্মেলনে নীলফামারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান ও সাধারণ স¤পাদক ওয়াদুদ রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু ও সাধারণ স¤পাদক আরিফ হোসেন মুন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রূপালী বেগম ও সাধারণ স¤পাদক ফরিদা খানম এবং জেলা যুব মহিলা লীগের সভাপতি সান্তনা চক্রবর্তি ও সাধারণ স¤পাদক ইসরাত জাহান পল্লবী নির্বাচিত হন।
সকলকে সঙ্গে নিয়ে এই অনুষ্ঠানের আয়োজন করে নবনির্বাচিত নীলফামারী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক ওয়াদুদ রহমান। তিনি বলেন, নতুন উদ্দ্যমে আমরা কাজ শুরু করতে চাই। যার জন্য সবাই একসাথে মিলিত হয়েছি। জাতীয় চার নেতার জীবনী বিতরণ করেছি এবং তৃণমুল নেতাদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর ম্যুরালে পু®পমাল্য অর্পণ করেছি।
বঙ্গবন্ধু চত্বরে জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও সাধারণ স¤পাদক মমতাজুল হক বক্তব্য দেন নতুন নেতাদের উদ্দেশ্যে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 4817297990350448568

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item