সুন্দরগঞ্জে স্বাক্ষর জালিয়াতির মামলায় প্রভাষকের জামিন না-মুঞ্জুর

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ 
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ধর্মপুর আব্দুল জব্বার ডিগ্রী কলেজের অধ্যক্ষ ছামিউল ইসলামের স্বাক্ষর জালিয়াতি করে সাময়িক বরখাস্তকৃত ও প্রভাষক (অর্থনীতি) এহেতেসামুল হক ডাকুয়া কর্তৃক ১ লাখ ৩৩ হাজার ৫’শ ৭৪ টাকা উত্তোলন পূর্বক আত্মসাৎ করায় অধ্যক্ষের দায়েরকৃত মামলায় জামিন নামুঞ্জুর করে আসামীকে জেল  হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন বিজ্ঞা আদালত।
বৃহস্পতিবার গাইবান্ধার জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট (১ম) রমেশ কুমার দাগা এ আদেশ প্রদান করেন। এরআগে আসামী এহেতেশামুল হক ডাকুয়া আদালতে হাজির হয়ে জামিনের প্রার্থনা করেন।
মামলার বিবরণে জানা যায়, নানান অনিয়মের কারনে ২০১৫ সালের ২৩ নভেম্বর আসামী এহেতেশামুল হক ডাকুয়াকে সাময়িক বরখাস্ত করেন কলেজের গভর্ণিং বডি। তখন থেকে তার ৯ মাসের স্থগিতকৃত বেতনাদি উত্তোলনের জন্য বিশেষ কৌশলে কলেজের প্যাড, অধ্যক্ষের সীল, স্বাক্ষর জালিয়াতি করে ব্যাংক থেকে উক্ত পরিমাণের টাকা উত্তোলণ করে আত্মসাৎ করেছেন মর্মে অধ্যক্ষ সামিউল ইসলাম চলতি মাসে (৭ আগস্ট) থানায় একটি মামলা দায়ের করেন। এমামলায় উক্ত আদালতে হাজির হয়ে জামিনের প্রার্থনা করেন প্রভাষক। বাদী পক্ষে আসামী  হেতেশামুল হক ডাকুয়ার জামিনের বিরোধীতা করেন কোর্ট পুলিশ পরির্দশক আজিজুর রহমান। পরে আদালতের বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট উভয়পক্ষের শুনানী অন্তে আসামীকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন বলে জানা গেছে।

পুরোনো সংবাদ

গাইবান্ধা 4015885000586024221

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item