আটোয়ারীতে দূর্গা পূজা উপলক্ষে মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান

সাইদুজ্জামান রেজা,পঞ্চগড় প্রতিনিধি ঃ পঞ্চগড়ের আটোয়ারীতে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে উপজেলার এক মন্দিরের মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।
মন্দিরের নিজস্ব অর্থায়নে মঙ্গলবার সকালে উপজেলার মির্জাপুর ইউনিয়নের বারআউলিয়া বসাক পাড়া দূর্গা মন্দিরে এই শিক্ষা বৃত্তি ও সন্মাননা স্বারক সহ বস্ত্র বিতরন করা হয়।মন্দিরের সভাপতি ধরনী কান্ত রায় এর সভাপতিত্বে বিতরন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এবং শিক্ষা বৃত্তি ও সন্মাননা স্বারক সহ বস্ত্র বিতরন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম।
প্রধান অতিথি’র বক্তব্যে বলেন, সনাতন ধর্মের এই উৎসব সঠিক ভাবে পালনের লক্ষে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যথেষ্ট পরিমানে সহযোগিতা করা হয়েছে এবং কি আমার দলীয় নেতাকর্মীদেরও বলা আছে মন্দিরের পূজারীদের সহযোগিতা করার জন্য। আপনারা নিশ্চিন্তে পূজা অর্চনার কাজ সমাপ্ত করতে পারেন। আপনাদের মন্দির থেকে যে উদ্দ্যেগটি নেয়া হয়েছে তা একেবারেই ব্যতিক্রমিক একটি উদ্দ্যেগ। প্রতি বছর ধরে রাখার চেষ্টা করবেন। কারন এটা সবাই করতে পারেনা বলে মন্দির কমিটিকে ধন্যবাদ জানান তিনি।
এ সময় বিশেষ অতিথি হিসেবে মির্জাপুর ইউপি চেয়ারম্যান মোঃ ওমর আলী, কেন্দ্রীয় হিন্দু মহাজোটের সভাপতি প্রভাস চন্দ্র রায়, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ এমদাদুল হক, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জয়েন উদ্দীন, আটোয়ারী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এ রায়হান চৌধূরী রকি প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।  #

পুরোনো সংবাদ

পঞ্চগড় 1901176858316137714

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item