ডোমারে আন্তজাতিক কন্যা শিশু দিবস পালিত

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টার ঃ নীলফামারীর ডোমার মহিলা ডিগ্রী কলেজে আজ সোমবার সকাল ১১ টায় আন্তজাতিক কন্যা শিশু দিবস পালিত হয়েছে ।
ডোমার মহিলা ডিগ্রী কলেজ থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়কে একটি বনাঢ্য র‌্যালী প্রদক্ষিন করে । র‌্যালী শেষে আন্তজাতিক কন্যা শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্টিত হয় ।
এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন ডোমার মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ শাহিনুল ইসলাম ।ইউনিসেফের সহযোগিতায় এন্ডিং চাইল্ড ম্যারিজ থ্রো  অ্যাডলেডন্টস ইমপাউআরমেন্ট  প্রকল্প আরডিআরএস এর আয়োজনে এ আলোচনা সভায় উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক মহিউদ্দিন আহমেদ, লতিফুল মোন্তাকীম, প্রভাষক আবু ফাত্তাহ কামাল (পাখি), দুলাল চন্দ্র রায়, ছাইদুল আলম ,শরীর চর্চা শিক্ষক সৈয়দা  মোর্শেদা পারভীন,ডোমার উপজেলা তথ্য সেবা অফিসের তথ্য সেবা সহকারী শাম্মি আকতার, তামান্না আফরোজ, আরডিআরএসের ডোমার সদর ইউনিয়নের  ইউনিয়ন ফ্যাসিলিটর ভবগতি রায়  প্রমুখ ।
এ দিবস উপলক্ষে ৫ টি বিভাগে অংশ নেয় সদর ইউনিয়নের চল পাল্টাই, আমরাও পারি, প্রতিভা কিশোর-কিশোরী দিশারী, সূর্ষমুখী ক্লাব ,ডোমার মহিলা ডিগ্রী কলেজ, ,বালিকা বিদ্যানিকেতনের বিভিন্ন শিক্ষার্থী ও সদস্য।অনুষ্টানের শেষ পর্যায়ে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয় ।

পুরোনো সংবাদ

নীলফামারী 2926138597021726378

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item