সাধারণ সম্পাদক পদে প্রচারণায় এগিয়ে স্বতন্ত্র প্রার্থী শ্রমিক নেতা সুলতান মাহমুদ

আঃ সাত্তার, দিনাজপুর ॥ ‘দ্বন্দ্ব মোদের নির্বাচনে-ঐক্য মোদের আন্দোলনে’ এই শ্লোগানকে সামনে রেখে জমে উঠেছে দিনাজপুর জেলা ট্রাক ট্যাংকলরী কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন-২০১৯।
নির্বাচনে সাধারণ সম্পাদক পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে গরুর গাড়ী প্রতীকে লড়ছেন কলেজ মোড় শ্রমকল্যান উপ-কমিটির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট শ্রমিক নেতা সুলতান মাহমুদ। যিনি সব সময় শ্রমিকদের অধিকার আদায়ে রাজপথের বলিষ্ঠ কন্ঠস্বর। শ্রমিকদের সকল ন্যায্য অধিকার আদায়ের নেতৃত্বদানকারী এই শ্রমিক নেতা সুলতান মাহমুদ নির্বাচন উপলক্ষ্যে বেশ কিছু ইশতেহার প্রকাশ করেছেন। সব মিলিয়ে নির্বাচনী প্রচারণায় সুলতান মাহমুদ অনেকাংশে এগিয়ে রয়েছেন।
১২ অক্টোবর শনিবার কলেজ মোড় শাখার অফিসে আয়োজিত এক জনাকীর্ণ অনুষ্ঠানে তিনি শ্রমিকদের দাবী-দাওয়া সম্বলিত এ ইশতেহার প্রকাশ করেন। এ সময় তিনি বলেন, আমি নির্বাচিত হতে পারলে নিহত শ্রমিকদের এককালীন ভাতা প্রবর্তন করবো। শ্রমিকদের মেয়ের বিবাহ বাবদ যে টাকা অনুদান হিসেবে প্রদান করা হয়, তার পরিমাণ সন্তোষজনকভাবে বৃদ্ধি করবো। দূর্ঘটনায় অচল শ্রমিকদের মাসিক ভাতা ব্যবস্থা চালু করবো। শ্রমিকদের ছেলে-মেয়েদের উচ্চ শিক্ষার সুবিধার্থে শিক্ষা বৃত্তি প্রদানের ব্যবস্থা করবো। শ্রমিকদের চিকিৎসা ভাতা প্রদানে কাজ করবো। তাই আগামী নির্বাচনে সকল শ্রমিক ভাইয়েরা আমাকে বিপুল ভোটে জয়লাভ করবে এটাই আমার একান্ত প্রত্যাশা। এ সময় শ্রমিক সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দসহ বিপুল পরিমাণ শ্রমিক উপস্থিত ছিলেন। শ্রমিক নেতা সুলতান মাহমুদ নির্বাচনী প্রচারের অংশ হিসেবে জেলার প্রতিটি উপজেলা ও শ্রমিক সংগঠনের শাখাসহ মোট ১০৮ স্থানে সফর করেছেন। তিনি সবার কাছে ভোট, দোয়া ও সহযোগিতা চেয়ে নিরলসভাবে কাজ করে চলেছেন।

পুরোনো সংবাদ

দিনাজপুর 6955486262899090768

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item