ভীমরুলের কামড়ে দুই ভাইয়ের মৃত্যু

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের পার্বতীপুর উপজেলার পল্লীতে ভীমরুলের কামড়ে আরাফাত হোসেন (৬) ও নিশাত হোসেন (৫) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।
নিহত আরাফাত হোসেন পার্বতীপুর উপজেলার হরিরামপুর ইউনিয়নের রাঘগবিন্দপুর গ্রামের আলমগীর হোসেনের ছেলে এবং নিশাত হোসেন একই গ্রামের বেলাল হোসেনের ছেলে।
নিহত দু’জন একে অপরের চাচাতো ভাই। আজ শনিবার (১১অক্টোবর) ভোর ৩টায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু ঘটে।
হরিরামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড ইউপি সদস্য মতিয়ার রহমান জানান, শুক্রবার বিকেলে আরাফাত হোসেন ও তার মা এবং চাচাতো ভাই নিশাত হোসেনকে সঙ্গে নিয়ে পাশ্ববর্তী মফিজের ডাঙ্গা গ্রামের নানা বাড়ী বেড়াতে যাচ্ছিল। যাওয়ার পথে কাঠাল গাছে বাসা বাঁধা ভীমরুলের দল হঠাৎ উড়তে থাকে। এসময় সকলে প্রান ভয়ে ছুটাছুটি করে পালিয়ে যায়। পালানোর সময় নিশাত ও আরাফাতকে ভীমরুলের দল কামড় দিলে তারা গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে বিকেলে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ভোর ৩টায় তাদের মুত্যু ঘটে।
স্থানীয় হরিরামপুর ইউপি চেয়ারম্যান সাদেকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গতকাল শনিবার দুপুরে তাদের লাশ দাফন করা হয়েছে।
এদিকে পার্বতীপুর মডেল থানার ওসি মোখলেসুর রহমান জানান, এ বিষয়ে তিনি কিছুই জানেন না।##

পুরোনো সংবাদ

নির্বাচিত 6231925797171427969

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item