ফুলবাড়ীতে নকল জুস ফ্যাক্টরির সন্ধান,বিপুল পরিমান জুস ধ্বংসসহ জরিমানা

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ীতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে গতকাল রবিবার দুপুরে শিফাত ফুড প্রোডাক্টস্ নামের একটি ফ্যাক্টরিতে অভিযান চালিয়ে লক্ষাধিক টাকার নকল জুস ধ্বংসসহ ৪০হাজার টাকা জরিমানা করা হয়েছে।
ফ্যাক্টরির সত্ত্বাধিকারি চিরিরবন্দর উপজেলার গোবিন্দপুর গ্রামের আব্দুল হাই সরকারের ছেলে আলমগীর হোসেন (৪০)।
পৌর এলাকার উত্তর সুজারপুর সরকারপাড়া গ্রামের ওই ফ্যাক্টরিতে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট দিনাজপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক মমতাজ বেগম। এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মো. এরশাদ আলী, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক জগদিশ মহন্তসহ থানা পুলিশ।
এলাকাবাসী আলহাজ্ব জয়নাল আবেদীন বলেন, দীর্ঘদিন থেকে আলমঙ্গীর হোসেন স্থানীয় আব্দুর রহমানের বাসায় ভাড়া থাকতেন। তিনি গোপনে স্বাস্থ্যক্ষতিকারক জুসের ফ্যাক্টরি তৈরি করেছিলেন তা কারোই জানা ছিলো না।
বাসা মালিক আব্দুর রহমান বলেন, আলমঙ্গীর তিনবছর থেকে পরিবারসহ তার বাসা ভাড়া নিয়ে বাস করছিলেন। কিন্তু তিনি গোপনে নকল জুস তৈরি করছিলেন সে-বিষয়ে তার কিছুই জানা নেই।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট দিনাজপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক মমতাজ বেগম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই ফ্যাক্টরিতে অনুমোদনবিহীনভাবে ক্ষতিকারক ক্যামিক্যাল রংমিশ্রিত লক্ষাধিক টাকার নকল জুস ধ্বংসসহ ভোক্তা অধিকার আইনের ৪২ ধারায় ফ্যাক্টরির সত্ত্বাধিকারি আলমঙ্গীর হোসেনকে ৪০হাজার টাকা জরিমানা করা হয়েছে। #





পুরোনো সংবাদ

নির্বাচিত 5712440250197830445

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item