ফুলবাড়ীতে প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় উপজেলার বেতদিঘি ইউনিয়নের চিন্তামন সরকারী প্রাথমিক বিদ্যালয় ও কড়াই প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করা হয়েছে।
স্থানীয় সরকার মন্ত্রনালয় (এলজিইডি) এর আওতায় ৬৫ লক্ষ টাকা ব্যায়ে, কড়াই প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতল ভবন ও ৫৪ লক্ষ টাকা ব্যায়ে, চিন্তামন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একতলা নতুন ভবন উদ্বোধন করেন, প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার (এমপি)।
উদ্বোধনী অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ মাসুদুর রহমান এর সভাপতিতে,¡ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার (এমপি)।
এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন,ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নিরু সামছুন্নাহার, উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী, কৃষি কর্মকর্তা এটিএম হামীম আশরাফ, বেতদিঘি ইউপি চেয়ারম্যান উপাধক্ষ্য শাহ্ আব্দুল কুদ্দুষ, প্রাথমিক শিক্ষা অফিসার হাসিনা ভুইয়া,উপজেলা প্রকৌশলী শহিদুজ্জামান প্রমুখ ।



পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 2623937993064732568

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item