ডিমলায় ভ্রাম্যমান আদালতে দুই গাঁজা-সেবীকে সাজা প্রদান

 

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : 

নীলফামারীর ডিমলায় তফিজুল ইসলাম (৩৫) ও রাব্বী ইসলাম (২২) নামের দুই মাদক ব্যবসায়ীকে গাঁজা সেবন করা অবস্থায় গ্রেফতার করেছে ডিমলা থানা পুলিশ।
তফিজুল উপজেলার খগাখড়িবাড়ী ইউনিয়নের বন্দরখড়িবাড়ী এলাকার মৃত: আবুল কাশেরে ছেলে, রাব্বী সদর ইউনিয়নের বাবুরহাট গ্রামের হাফিজুল ইসলাম ওরফে পাতারু মামুদের ছেলে। শুক্রবার (১১-অক্টোবর) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জনতা ডিগ্রী কলেজ এর পশ্চিম পার্শ্বে দেবনাথ পাড়ার বাঁশঝাড় থেকে তাদেরকে ৫০ গ্রাম গাঁজা সহ আটক করে পুলিশ।

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছা: নাজমুন নাহার মুন। মাদক দ্রব্য গাঁজা সেবনের দায়ে তাৎক্ষনিক ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তফিজুলকে ৬, ও রাব্বীকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করে উভয়কে ১০০ টাকা করে জরিমানা করেন। 

ডিমলা থানার এস.আই আশরাফুল ইসলাম জানান, তফিজুল নামের ব্যক্তি বিভিন্ন ধরনের মাদক দ্রব্য সহ গাঁজার পুরিয়া বানিয়ে ব্যবসা করেন বলে আমাদের কাছে গোপন সুত্র আছে। সে বিকেলে ৫০ গ্রাম গাঁজা সহ জনতা ডিগ্রী কলেজ এর পশ্চিম পার্শ্বে দেবনাথ পাড়ার বাঁশঝাড়ে রাব্বী নামের ব্যক্তিকে নিয়ে গাঁজা সেবন করছে এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গিয় ফোর্স সহ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে দুজনকে আটক করা হয়। তিনি আরো জানান, তফিজুল দীর্ঘদিন ধরে মাদক চোরাচালানের সাথে জড়িত।

এ বিষয়ে ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,  গাঁজা সেবনকালে ও গাঁজা সহ গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি ডিজিটাল মামলা যাহার নং-৭৩১২,০১,১৬৯২৪,০০২৩,১৯ তারিখ ১১-অক্টোবর-১৯ দায়ের করে জেলা কারাগারে পাঠানো হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 7975547759583888648

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item