গঙ্গাচড়ায় ৫দিন পর দোকান ঘর থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

সফিয়ার কাজল, গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ  রংপুরের গঙ্গাচড়ায় বেতগাড়ীর হাটে ৫দিন পর দোকান ঘর থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাস্থল অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) আবু তৈয়ব মোঃ আরিফ হোসেন ও গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান পরিদর্শন করেন।
মৃত ব্যবসায়ী বায়েজীদ আলী (৫৫) উপজেলার উত্তর খলেয়া সর্দার পাড়ার মৃত্যু রিয়াজ উদ্দিন মুন্সির ছেলে। হত্যা না আত্ব্যহত্যা এ নিয়ে এলাকায় মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
এলাকাবাসী জানায়, বায়েজীদ আলী বেতগাড়ী বাজারে প্লাস্টিকের তৈরী বিভিন্ন জিনিসপত্রের ব্যবসা করে আসছিলো। তার ব্যবসায়ীক দোকানের নাম ছিলো আল-আমিন ষ্টীল ফার্নিচার। গত সোমবার থেকে তার দোকান বন্ধ ছিলো। শনিবার ওই দোকান থেকে দুর্গন্ধ বের হলে বাজারের ব্যবসায়ী ও মানুষের মাঝে গন্ধ নিয়ে কৌতুহল সৃষ্টি হয়। পরে বায়েজীদের বোন এসে দোকানের তালা খুলে দেখতে পায় দোকান ঘরের মেজেতে পরে আছে মৃত্যু বায়েজীদের লাশ। বায়েজীদের মুখে কালো রংয়ের মত দেওয়া ও শরীরের বিভিন্ন অঙ্গে কালো হয়েছে।বায়েজীদের মৃত্যু এলাকাবাসীর কাছে রহস্যজনক।
এ ব্যাপারে গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ জানান, লাশের মুখে ও শরীরে কালো তৈলাক্ত জাতীয় কিছু মেখে দেয়া অবস্থায় উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। জিজ্ঞাসাবাদের জন্য মৃতের পরিবারের সদস্যদের থানায় নিয়ে আসা হয়েছে।

পুরোনো সংবাদ

রংপুর 7676207741285181702

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item