নীলফামারী সরকারী কলেজে অভিভাবক ও সুধি সমাবেশ অনুষ্ঠিত

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ॥ সতেরো হাজার ৩০০ শিক্ষার্থী অধ্যায়নরত নীলফামারী সরকারী কলেজে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ছাত্র/ছাত্রীদের শ্রেনী কক্ষে নিয়মিত উপস্থিতি, ভাল ফলাফল অর্জন ও মানসম্পন্ন শিক্ষা গ্রহন নিশ্চিত কল্পে মঙ্গলবার(২৯ অক্টোবর) সকাল হতে দুপুর পর্যন্ত কলেজ চত্বরে এই সমাবেশের আয়োজন করে কলেজ কর্তৃপক্ষ।
কলেজ অধ্যক্ষ প্রফেসর দেবী প্রসাদ রায়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন কলেজের শিক্ষকসহ অভিভাবক বৃন্দ।
অভিভাবক গণপতি রায় বলেন, ছেলে-মেয়েদের শিক্ষা প্রতিষ্ঠানে নিয়মিত উপস্থিতি পাঠদানের একটি বড় অংশ। আর এই ক্ষেত্রে অভিভাকের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। তিনি বলেন, আমাদের ছেলে মেয়েকে কলেজের ক্লাশে উপস্থিতি নিশ্চিত করতে হবে আমাদের অভিভাবকদের।
অন্যান্যদের মধ্যে  বক্তব্য রাখেন সাবেক অধ্যক্ষ লেঃ কর্নেল (অব.) মোশাররফ হোসেন, সনাক সভাপতি প্রকৌশলী এসএম শফিকুল আলম ডাবলু, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারন সম্পাদক মজিবুল হাসান চৌধুরী  শাহিন, কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক বাবুল হোসাইন, রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলম, বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক (রাস্ট্রবিজ্ঞান) মূর্তজা আলী, শিক্ষক পরিষদের সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম, প্রভাষক (ইংরাজী বিভাগ) সফিউল বাসার, কলেজের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক (ইতিহাস) তারিকুল আলম, অভিভাবক আব্বাজ আলী, লালমোহন রায়, নাজমা আকতার প্রমুখ।
উল্লেখ যে  ১৯৫৮ সালে প্রতিষ্ঠিত কলেজটি ১৯৭৯ সালে সরকারী করন করা হয়। বর্তমানে কলেজটি এখন প্রথম শ্রেনীর কলেজ হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। বর্তমান এই কলেজে ১৭ হাজার ৩০০ শিক্ষার্থী অধ্যায়নরত আছে। #

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 5771196399750780669

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item