মজা মারে ফজা ভাই থাকতে আমার ঘুম কামাই

নূর আলমগীর অনু,লালমনিরহাট প্রতিনিধি: আমরা যদি মনে করি তাহলে কালীগঞ্জ কে দুই ঘন্টায় অচল করে দেব। "মজা মারে ফজা ভাই থাকতে আমার ঘুম কামাই "এমন নেতাকর্মীদের বিএনপিতে জায়গা হবে না।
২৬ শে অক্টোবর শনিবার বিকাল ৪ ঘটিকার সময় উপজেলা বিএনপি'র কার্যালয়ে কালীগঞ্জ উপজেলা জাতীয়তাবাদী তাঁতী দল এবং জাতীয়তাবাদী মৎসজীবি দলের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন উপজেলা বিএনপি'র সভাপতি, চন্দ্রপুর ইউনিয়নের সফল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।

তিনি আরো বলেন, যারা সকালে এক দল, বিকালে আর এক দল করে তারা কোনদিন আসল বিএনপি হতে পারে না। আসল বিএনপির তারাই যারা বর্তমান সরকারের হামলা-মামলায় গাছ তলায় ঘুমিয়েছে, ভুট্টাক্ষেতে ঘুমিয়েছে। যে কোন কমিটি হলে অনেক বসন্তের কোকিল এর আগমন ঘটে কিন্তু তাদের জায়গা আর বিএনপিতে হবে না। বিএনপি'র সর্বস্তরের নেতাকর্মীকে গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে। বিএনপি যে কর্মসূচি দিবে সেই কর্মসূচি পালনে রাজপথে নামতে হবে এই সরকারকে আন্দোলনের মাধ্যমেই হটিয়ে বিদায় করতে হবে। কালীগঞ্জ উপজেলা তাঁতীদলের সভাপতি আতিকুল ইসলাম শিপন এর সভাপতিত্বে  সম্মেলনের   প্রথম পর্বে  শুভ উদ্বোধন ঘোষণা করেন লালমনিরহাট জেলা তাঁতীদলের আহবায়ক মোজাম্মেল হোসেন। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন লালমনিহাট জেলা বিএনপি'র সহ-সভাপতি আক্কেল আলী মাস্টার, নুরুন্নবী, কালীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, লালমনিরহাট জেলা তাঁতীদলের সদস্য সচিব আবুল বাশার মুক্তা, লালমনিহাট জেলা মৎস্যজীবী দলের সভাপতি রফিকুল ইসলাম, সদস্য-সচিব বজলার রহমান বুলু প্রমুখ।

সম্মেলনে বক্তব্য রাখেন প্রধান অতিথি জাহাঙ্গীর আলম, জেলা বিএনপি'র সহ-সভাপতি নুরুন্নবী, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক একেএম রফিকুল ইসলাম, জেলা বিএনপির সহ-সভাপতি আক্কেল আলী মাস্টার,মদাতি ইউনিয়ন বিএনপির সভাপতি হিরু মিয়া, ভোটমারী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল বাসেত পাটোয়ারী, কালীগঞ্জ উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম আংগুর, কালীগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি আবু বক্কর সিদ্দিক মনি ও কুদরত ই মেহেরবান মিঠু প্রমুখ।

দ্বিবার্ষিক সম্মেলনে দ্বিতীয় পর্বে কাউন্সিলরদের  মতামতের ভিত্তিতে কমিটি ঘোষণা করা হয়। উপজেলা জাতীয়তাবাদী তাঁতী দলে  আতিকুল ইসলাম শিপন কে সভাপতি, আবুল কাশেম কে সাধারণ সম্পাদক, রাকিবুল ইসলাম কে সাংগঠনিক সম্পাদক  নির্বাচিত করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। এবং উপজেলা জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের আহসান হাবিব পিন্টুকে সভাপতি, আব্দুর রহিম বাবুকে সাধারণ সম্পাদক, ইমান আলী জাদু কে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটি ঘোষণার পরে দেশনেত্রী বেগম খালেদা জিয়া, তারেক রহমান    ও সুস্থতা কামনা  এবং তুষভান্ডার ইউনিয়ন বিএনপি'র সভাপতি আব্দুল হকের বিদায়ী আত্মার মাগফেরাত কামনা করে  দোয়া ও বিশেষ মোনাজাত করা হয় দোয়া পরিচালনা করেন আক্কেল আলী মাস্টার।  এবং বার্ষিক সম্মেলন সঞ্চালনা করেছেন কালীগঞ্জ উপজেলা বিএনপি'র সাংগঠনিক সম্পাদক আজাদ বাবু।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 6741487058964349815

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item