চিলাহাটিতে যুবসেবা মেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি-নীলফামারী জেলার ডোমার উপজেলার চিলাহাটিতে যুবসেবা মেলা অনুষ্ঠিত হয়েছে। উদায়াঙ্কুর সেবা সংস্থার আয়োজনে  ও এ্যাকশন এইড বাংলাদেশ এর  সহযোগীতায় সোমবার(১৭ সেপ্টেম্বর) দিনব্যাপি চিলাহাটি ডাকবাংলো মাঠে এ মেলা অনুষ্টিত হয়।মেলাটির উদ্বোধন করেন চিলাহাটি সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ নজরুল ইসলাম।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ডোমার উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহিনুর আক্তার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ডোমার উপজেলা যুব উন্নয়ন অফিসার একেএম জিয়াবুল আলম।মেলার সার্বিক ব্যবস্থাপনায় ছিল যুব সংগঠন,এ্যকশন ফর ইমপ্যাক্ট প্রকল্প।এছাড়া ডেনমার্কেও প্রতিনিধি উপস্থিত ছিলেন।
মেলায় ডোমার উপজেলা সমাজসেবা কর্মকর্তার কার্যালয়, ডোমার উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়, ডোমার উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয়, ডোমার উপজেলা প্রানীসম্পদ কর্মকর্তার কার্যালয়, যুব সংগঠন,এ্যকশন ফর ইমপ্যাক্ট প্রকল্প,লোককেন্দ্র ফোরাম,তথ্যকেন্দ্র (তথ্য আপা প্রকল্প),কারিগরী প্রশিক্ষন কেন্দ্র(টিটিসি),কমিউনিকেশন ফর ডেভলপমেন্ট প্রোগ্রাম জেলা প্রশাসন নীলফামারী,ল্যাম্প অংশগ্রহন করে তাদের স্টল দেন।
আয়োজক  প্রতিষ্ঠান উদায়াঙ্কুর সেবা সংস্থা(ইউএসএস) জানায়,যুবসমাজই একটি দেশের আর্থ-সামাজিক উন্নয়নের মূল চালিকাশক্তি। তাদের হাত ধরেই সাধিত হয়েছে বাংলাদেশের গুরুত্বপূর্ণ সব পরিবর্তন। যুবসমাজকে সুশৃঙ্খল ও সুসংগঠিত করে জাতীয় উন্নয়ন প্রক্রিয়ায় সম্পৃক্তকরণ করা প্রয়োজন।তাই যুবদের সঠিক দিক নির্দেশনা দিতে উদায়াঙ্কুর সেবা সংস্থা(ইউএসএস)এই মেলার আয়োজন করে।

পুরোনো সংবাদ

নীলফামারী 5877575318453445771

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item