ঠাকুরগাঁওয়ে ঔষুধের পাতায় মূল্য সংযোজন ও ব্যবস্থাপত্র স্পষ্টাক্ষরে লেখার দাবিতে মানববন্ধন

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ঔষুধের পাতায় মূল্য সংযোজন ও চিকিৎসকদের দেয়া ব্যবস্থাপত্র স্পষ্টাক্ষরে লেখার দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকাল সাড়ে ১১টার দিকে ‘দূর্নীতি, অনিয়ম রুখবেই-সোনার বাংলা গড়বোই’ এই স্লোগান সামনে রেখে জাগ্রত শিক্ষক ও জনতা জেলা শাখার আয়োজনে শহরের চৌরাস্তায় এ কর্মসূচি পালন করা হয়।
ঘন্টাব্যাপি মানববন্ধন ও সমাবেশ কর্মসূচিতে জাগ্রত শিক্ষক ও জনতা জেলার শাখার নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।
মানববন্ধন ও সমাবেশ বক্তব্য দেন, জাগ্রত শিক্ষক ও জনতা জেলার শাখার সভাপতি জুলফিকার আলী, সাধারণ সম্পাদক জাকির হোসেন মিলন, সহ সাধারণ সম্পাদক জাকির হেসেন, যুগ্ম সাধারণ সস্পাদক ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক  রুহুল আমিন, প্রচার সম্পাদক  রিমা খান, ছাত্র জনতা জেলা শাখার সাধারণ সম্পাদক ইমরান মাহমুদ ইমি, সহ সভাপতি ফারজানা আক্তার পাখি, জাগ্রত ব্যবসায়ী জনতা জেলা শাখার আহবায়ক- জুয়েল রানা, মুক্তিযোদ্ধা  মনিরুল ইসলাম প্রমুখ।বক্তারা বলেন,  জনগণের স্বার্থে ঔষুধের পাতায় মূল্য না থাকায় ও চিকিৎসকদের  ব্যবস্থাপত্র স্পষ্টাক্ষরে না লেখায় অনেক সাধারণ মানুষ প্রতারিত হচ্ছেন। এজন্য ঔষুধের পাতায় মূল্য সংযোজন ও ব্যবস্থাপত্র স্পষ্টাক্ষরে লেখার দাবি জানান তারা।

পরে ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিমের কাছে একটি স্মারকলিপি প্রদান করেন জাগ্রত শিক্ষক ও জনতা জেলার শাখার নেতৃবৃন্দ।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 619578593181041560

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item