ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধীদের পাশে দাড়ালেন ছাত্রলীগ নেতা পোমেল বড়ুয়া

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধিঃ নিজ উদ্যোগে ঠাকুরগাঁও সদর উপজেলায় একতা প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে আজ সকাল দশটায়  শিক্ষা উপকরণ বিতরণ করেন। রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাত্রলীগের সভাপতি পোমেল বড়ুয়া। এসময় ছাত্রলীগ নেতা পোমেল বড়ুয়া অটিস্টিক শিশুর অভিভাবকদের উদ্দেশ্যে বলেন জননেত্রী শেখ হাসিনা আপনাদের পাশে থেকে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের সমাজের মূল ধারায় কিভাবে নিয়ে আসা যায় সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।
আপনারা আপনাদের সন্তানদের বোঝা মনে করার কোন কারণ নেই, বর্তমান সরকার তাদের পড়া লেখার জন্য ভাতা প্রদানসহ সামাজিক সচেতনতা তৈরিতে বিশেষ ভূমিকা পালন করছে প্রত্যেকে যেন পরবর্তীতে পরিবারের উপর নির্ভরশীল না হয়ে নিজেকে আত্মনির্ভশীল হিসেবে গড়ে তুলতে পারে সে ব্যাপারে লক্ষ্য রাখছে। আর আমরা বাংলাদেশ ছাত্রলীগ শিক্ষার আলো ছড়াতে বদ্ধপরিকর।
উক্ত শিক্ষা উপকরণ বিতরনের সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ও একতা প্রতিবন্ধী পরিচালক আমিরুল ইসলাম   শিক্ষিকা রা বলেন“অনেক প্রতিবন্ধকতা সত্ত্বেও আমরা কাজ করে যাচ্ছি। আমাদের আরও সহযোগিতা প্রয়োজন। শুধু ব্যক্তি উদ্যোগে নয়, দেশের সকলস্তরের বিত্তবানদের প্রতিবন্ধী শিশুদের শিক্ষায় এগিয়ে আসার আহবান জানাই। ”

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 6817339617710017033

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item