আমি মনে করি আমি কৌতুক অভিনয়ে সবচেয়ে ভাল করি-সোনম কাপুর

রাকিবুল ইসলাম রাফি,বিনোদন প্রতিবেদক-

 শিগগিরই ‘দ জোয়া ফ্যাক্টর’ ছবিতে দেখা যাবে সোনম কাপুর আহুজাকে। কমেডি ছবিতে অভিনয় করার সময় তিনি নিজের সেরাটি অনুভব করেন বলে মনে করেন তিনি

 অভিনেত্রী সোনম কাপুর আহুজাকে শিগগিরই দ জোয়া ফ্যাক্টারে দেখা যাবে। কমেডি ছবিতে অভিনয় করার সময় তিনি নিজের সেরাটি অনুভব করেন বলে মনে করেন তিনি।
 "আমি মনে করি আমি প্রতিটি চলচ্চিত্রের সাথে জেনারগুলি এড়িয়ে যেতে পছন্দ করি, আমার শেষ কয়েকটি ছবিগুলি হয়েছে 'বীর দি ওয়েডিং', 'এক লাডকি কো দেখ তো আইসা লাগা', 'প্যাডম্যান', 'সঞ্জু', 'খুবুসুরত' এবং 'নীরজা'।  আমি যথেষ্ট ভাগ্যবান যে এই ছবিগুলির পরিচালকরা আমাকে এই চরিত্রগুলির জন্য বিবেচনা করেছিলেন। আমার মনে হয় আমি কমেডি ছবিতে আমার সেরাটা করি তবে দর্শকরা মনে করেন যে আমি 'রাজনা' এবং 'নীর্জার' মতো ছবিতে আরও ভাল করতে পারি ও আমি জানি না আমার কী  জেনার তবে আমি কমেডি করতে অনেক উপভোগ করি পড়সব কমেডি করার সময় আমি খুব স্বাচ্ছন্দ্য বোধ করি এবং সহজ মনে করি ও আমি মনে করি না আজকাল এমন অনেকগুলি চলচ্চিত্র নির্মিত হচ্ছে বিশেষত যা ব্যপারড্রপটিতে বিষয়বস্তু নিয়ে কেবল উদ্বিগ্ন এবং মজাদার, "সোনম বলেছেন, বৃহস্পতিবার মুম্বইয়ে সহ-অভিনেতা ডুলকুয়ার সালমান এবং চলচ্চিত্রের পরিচালক অভিষেক শর্মা'র সাথে দেখা গিয়েছিলেন "দ জোয়া ফ্যাক্টর" এর ট্রেলার লঞ্চে মিডিয়ার সাথে আলাপকালে তিনি।

 সোনমের আসন্ন ছবিটি আনুজা চৌহানের ২০০৮ সালের উপন্যাস দ জোয়া ফ্যাক্টরের একটি রূপান্তর।  গল্পটি জোয়া সোলঙ্কি (সোনম কাপুর) এর চারপাশে ঘোরা হয়েছে যিনি একটি বিজ্ঞাপন সংস্থার নির্বাহী।  ২০১১ সালের ক্রিকেট বিশ্বকাপের সময় তিনি ভারতীয় ক্রিকেট দলের হয়ে ভাগ্যবান মনোহর হয়ে ওঠেন।  নিখিল খোদা (ডালকুয়ার) খেলছেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক এবং জোয়ার প্রেমের আগ্রহ।
 নিজেকে বাস্তব জীবনে নিজেকে ভাগ্যবান মনে করে কিনা তা জানতে চাইলে তিনি বলেছিলেন: "আমার নামের সোনমের অর্থ 'ভাগ্যবান' এবং যখন আমার বাবার জীবন সম্পর্কে ধারণা হয়েছিলাম তখন সেই সময়কালে তাঁর ছবি 'রাম লখন' এবং 'তেজাব' এর মতো  সত্যিই ভাল করেছে, তাই আমার পিতামাতারা ভাবেন যে আমি তাদের জন্য আমি খুব ভাগ্যবান বেশ কয়েক জন জ্যোতিষী আমার জনম পিতৃ (জন্ম চার্ট) পড়েছেন এবং তারা বলেছিলেন যে আমি আমার জীবনে সেই ব্যক্তির পক্ষে ভাগ্যবান, তাই আমি জানি না।  আমি ভাগ্যকে কিছুটা বিশ্বাস করি তবে আমি নিয়তির ক্ষেত্রে অনেক কিছু বিশ্বাস করি এবং প্রত্যেককে কঠোর পরিশ্রম করতে হবে। সুতরাং, আমি অনুভব করি এটি এই তিনটি জিনিসের সংমিশ্রণ আমি শেষ পর্যন্ত যা অনুভব করি তা ঘটে যায় বলে মনে হয় কারণ এটি আপনার কর্মের কারণেই ঘটেছিল  এবং যা কঠোর পরিশ্রম হতে পারে তাই ঈশ্বর সঠিক এবং কোনটি ভুল তা জানেন আমি মনে করি আমরা ভারতীয় স্বভাবতই এই দিকগুলির সংমিশ্রণে বিশ্বাস করি "

 সম্প্রতি, তাপসি পান্নু এবং সোনাক্ষী সিনহা একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে তারা যখনই কোনও নারীকেন্দ্রিক চলচ্চিত্র করেন তখন চলচিত্র নির্মাতাকে বোর্ডে বড় পুরুষ তারকাদের পেতে অসুবিধা হয় কারণ পুরুষ তারকারা মহিলা কেন্দ্রিক চলচ্চিত্রের অংশ হতে চান না । বিষয়টি নিয়ে সোনম বলেছিলেন: "আমি মনে করি এটি সেই ব্যক্তি এবং তাদের আত্মবিশ্বাসের স্তরের উপর নির্ভর করে। আমি দুলকারের (সালমান) নিয়ে কথা বলতে পারি যেখানে তিনি সম্প্রতি একটি দুর্দান্ত ছবি করেছেন ('মহানতি') যেখানে তাঁর সহ-অভিনেতা (কের্তি সুরেশ) জিতেছেন।  একটি জাতীয় পুরষ্কার। অকারণে আমি তার জন্য সত্যিই খুশি বোধ করেছি।আমার বাবা (অনিল কাপুর) 'বিটা', 'লাডলা' এবং 'মিস্টার ইন্ডিয়া'র মতো চলচ্চিত্র করেছিলেন যেখানে মহিলাদের বিশিষ্ট ভূমিকা ছিল এবং তিনি তখন সুপারস্টার ছিলেন।  ধনুশ, রাজকুমার (রাও), আয়ুষ্মান (খুরানা) এবং দুলকুয়ার (সালমান) এর মতো অভিনেতা আছেন যাদের সাথে আমি কাজ করেছি মহিলা কেন্দ্রিক চলচ্চিত্রের অংশ এবং আপনি কী জানেন, তারা এখনই সবার চেয়ে ভাল করছেন কারণ তারা  কে বুঝতে পেরেছেন যে ছবিটি কে নেতৃত্ব দিচ্ছেন তা নয়। এটি চলচ্চিত্র এবং এর বিষয়বস্তু সম্পর্কে ও আমি মনে করি এটিই সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় ""
 "জোয়া ফ্যাক্টর" সোনম এবং দুলকুয়ার সালমান অভিনীত একটি রোমান্টিক নাটক চলচ্চিত্র, সঞ্জয় কাপুর এবং অঙ্গদ বেদির সাথে।  এটি অভিষেক শর্মা পরিচালিত এবং ২০ শে সেপ্টেম্বর, ২০১৯ এ খুলতে চলেছে।

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 2786631542450399061

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item