স্বারা ভাস্কর এইভাবে সম্পদ সংরক্ষণে তার বিট করছেন

রাকিবুল ইসলাম রাফি: বিনোদন প্রতিবেদক 

 জলবায়ু পরিবর্তনের বিষয়ে লোকেরা আরও উদ্বিগ্ন হওয়ার সাথে সাথে, বিদ্যমান সংস্থানসমূহের বোঝা প্রশমিত করার জন্য প্রত্যেকে কিছু করার চেষ্টা করে এবং অভিনেত্রী স্বারা ভাস্কারও তার চেষ্টা করছেন তবে অভিনব পদ্ধতিতে।  'বীর দি ওয়েডিং' অভিনেত্রী তার প্রয়াত নানীর শাড়ির প্যান্ট স্যুটটিতে সাইকেল চালিয়েছেন।
অভিনেত্রী প্যান্ট স্যুটের ছবিটি ডিভ্যা সায়নী দ্বারা পুরানো শাড়িগুলি থেকে সুন্দরভাবে ডিজাইন করেছেন  'রাজজানা' অভিনেতা একই প্রিন্ট ব্লেজারে দমকে দেখছিলেন এবং ধূসর প্লাংগিং শীর্ষে প্যান্ট করেছেন।

 অভিনেত্রী হাইলাইট করেছিলেন যে ফ্যাশন শিল্পটি শিল্প দূষণে অন্যতম প্রধান অবদান।  শো বিজে এবং গ্ল্যামার শিল্পে কাজ করা লোকেদের, আমি সচেতন হওয়া খুব গুরুত্বপূর্ণ বলে মনে করি যে এই পৃথিবীতে শিল্প দূষণে ফ্যাশন শিল্প অন্যতম প্রধান অবদানকারী।

 "বর্তমান জলবায়ু সংকটের সাথে, আমি মনে করি যে আমরা আমাদের ব্যক্তিগত পছন্দগুলিতে আমাদের সংস্থানগুলি সংরক্ষণ করতে, আমাদের সামান্য কিছু করতে পারি।"  অভিনেত্রী পরামর্শ দিয়েছিলেন যে পুরাতন কাপড়ের পুনর্ব্যবহার করা এবং আপসাইক্লিং করা কিছু উপায় যা আমরা সম্পদ সংরক্ষণে আমাদের কিছুটা করতে পারি।

 "পুরানো জামাকাপড় পুনর্ব্যবহার এবং আপ সাইক্লিং এর একটি উপায়, আমি আমার প্রিয় প্রয়াত নানীর পুরানো শাড়িগুলিকে একটি প্যান্ট স্যুটটিতে সাইকেল চালিয়ে এটি করার চেষ্টা করছি এটি বিশেষ কারণ এটি সংবেদনশীল মান রাখে এবং এর প্রতি তার ছোট প্রচেষ্টা  "আমাদের গ্রহের সংরক্ষণ এবং পুনর্ব্যবহারযোগ্য এবং আপসাইক্লিংকে উৎসাহিত করা।

 কাজের অংশে, ৩১ বছর বয়সী ফরাজ আরিফ আনসারির 'শিয়ার খুর্মা' চলচ্চিত্রের ব্যস্ততায় তিনি শাবানা আজমি ও দিব্যা দত্তের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা যাবে।

 ছবিতে ফারাজ এলজিবিটিকিউ + সম্প্রদায়ের গল্পটি বর্ণনা করতে চলেছে।  ছবিতে সুরেকা সিক্রিও মূল চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 8176468983813767880

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item