শোকজ হল মসজিদে চাঁদা দাবী করা ছাত্রলীগ নেতা সাকিবকে

সাইদুজ্জামান রেজা,পঞ্চগড় 


পঞ্চগড় তেতুঁলিয়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক কাজি মাসফিকুর রহমান সাকিব কে শুক্রবার শোকজ করেছে পঞ্চগড় জেলা ছাত্রলীগ।  তেতুঁলিয়া উপজেলার মডেল মসজিদ নির্মান কাজে বাধা ও মারপিট দিয়ে কাজ বন্ধ করে দেওয়া, ঠিকাদারের কাছে চাঁদা দাবী অভিযোগে বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রকাশিত হওয়ার পর পঞ্চগড় জেলা ছাত্রলীগ সাকিবকে শোকজের সিন্ধান্ত নেয়।শুক্রবার রাতে পঞ্চগড় জেলা ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান আকতার ও সাধারণ সম্পাদক মারুফ রায়হান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই শোকজ করা হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয় গত ১৯ সেপ্টেম্বর গণমাধ্যমে তেঁতুলিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাজী মাসফিকুর রহমান সাকিবের নামে বেশ কিছু অভিযোগ প্রকাশিত হয়েছে।যা সংগঠনের শৃঙ্খলা ও ভাবমূর্তি ক্ষুন্ন করেছে। তার বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না মর্মে আগামী ৪৮ ঘন্টার মধ্যে তাকে সরাসরি দলীয় কার্যালয়ে উপস্থিত হয়ে সভাপতি ও সম্পাদকের কাছে কারণ দর্শানোর নির্দেশ দেয়া হয়েছে।
গত ১৯ ও ২০ সেপ্টেম্বর জাতীয় দৈনিক,অনলাইন নিউজ পোর্টালও টেলিভিশনে তেঁতুলিয়া উপজেলায় চাঁদা না পেয়ে মডেল মসজিদ নির্মাণ কাজ বন্ধ করা এবং ঠিকাদারসহ ঠিকাদারী প্রতিষ্ঠানের লোকজনকে মারধর ও ভাঙচুর চালানোর অভিযোগে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাজী মাসফিকুর রহমান সাকিবের নামে খবর প্রকাশিত হয়। মসজিদটির নির্মাণ কাজে দায়িত্বপ্রাপ্ত রংপুরের ঠিকাদারী প্রতিষ্ঠান নর্দান টেকনো ট্রেডের কাছে ২০ লাখ টাকা চাঁদা দাবি করেছিলেন বলেও সংবাদে উল্লেখ করা হয়।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 3654215187204242749

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item