মোটরসাইকেল চালকদের নিরাপত্তায় ও সচেতন করতে সৈয়দপুরে পুলিশের লিফলেট বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: 
 মোটরসাইকেল চালকদের নিরাপত্তায় ও সচেতন করতে নীলফামারীর সৈয়দপুরে বিভিন্ন নির্দেশনাবলী লেখা সম্বলিত লিফলেট বিতরণ করা হয়েছে। আজ(সোমবার) বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জের ডিআইজির কর্মসূচির অংশ হিসেবে সৈয়দপুরে ওই লিফলেট বিতরণ করা হয়েছে।

বিকেল চারটায়  সৈয়দপুর শহরের বিমানবন্দর সড়কের পাঁচমাথা মোড়ের ট্রাফিক পুলিশ বক্সের সামনে এ লিফলেট বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়। নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার  মো. রবিউল ইসলাম এ লিফলেট বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।
 এ সময় সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্জাহান পাশা, ট্রাফিক পুলিশ ইন্সপেক্টর মো. আবু নাহিদ পারভেজ চৌধুরী, অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আবুল হাসনাত খান, ট্রাফিক সার্জেন্ট  মো. আশরাফ কোরাইশী,সহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।
 সৈয়দপুর শহরের পাঁচটি পয়েন্ট পাঁচমাথা মোড়, মদিনা মোড়,শহীদ স্মৃতি অম্লান চত্বর মোড়, বাস টার্মিনাল ট্রাফিক মোড় ও দুই নম্বর রেলঘুন্টি মোড়ে একযোগে এ লিফলেট বিতরণ করা হয়।

 বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জের ডিআইজি’র কার্যালয় কর্তৃক  মোটরসাইকেল চালক ও আরোহীদের নিরাপত্তা ও সচেতনতায় এ লিফলেট বিতরণ করা হয়েছে।
 আইনের ভয়ে নয়, নিজের সন্তান ও পরিবারকে ভালবেসে হেলমেট পরিধান করে মোটরসাইকেল চালান, গতি নিয়ন্ত্রণে রাখুন, সর্তক থাকুন, সহযাত্রীর হেলমেট পরিধান নিশ্চিত করুন, ঝুঁকিপূর্ণ ওভারটেক করবেন না, ফিডার রোড থেকে মহাসড়কে উঠার সময় থেকে ডানে-বামে দেখে নিন, স্ত্রী, সন্তানকে নিয়ে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাবেন না, মোটরসাইকেল চালানোর সময় মুঠোফোনে কথা বলবেন না এবং ট্রাফিক আইন মেনে চলুন প্রভূতি নির্দেশনাবলী লেখা লিফলেটে বিতরণ করা হয়।               

পুরোনো সংবাদ

নীলফামারী 1274638656948563582

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item