সৈয়দপুরে শিশুসহ ২ জনের লাশ উদ্ধার

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৬ সেপ্টেম্বর॥ নীলফামারীর সৈয়দপুরে পৃথক ঘটনায় শিশুসহ দুই জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  বৃহস্পতিবার সকালে একটি ডোবা থেকে আট বছরের  শিশু ফেরদৌসের লাশ পাওয়া যায়। শিশুটি  উপজেলা শহরের মুন্সিপাড়া জোড়াপুকুর বিহারী ক্যাম্পের শাহাজাদা সাজ্জাদের ছেলে।
বুধবার সকালে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় ফেরদৌস। এরপর বিভিন্ন স্থানে খুঁজে তাকে পাওয়া যায়নি। বৃহস্পতিবার সকালে বাড়ির পাশে একটি ডোবায় তার লাশ ভাসতে দেখে এলাকাবাসী।
অপর দিকে বুধবার রাত ৯টার দিকে  সৈয়দপুর বাইপাস সড়কের বসুনিয়াপাড়া এলাকা ক্ষতবিক্ষত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় জয়দেব রায় (৩০) নামের এক যুবক। খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরা তাকে উদ্ধার করে সৈয়দপুর  হাসপাতালে ভর্তি করায়। সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের চিকিৎসক কামাল হোসেন জানান, রাতে চিকিৎসাধীন অবস্থায় যুবকের মৃত্যু হয়। তার শরীরের রক্তাত্ব জখমের কারনে তার মৃত্যু হয়। এই যুবক জেলা সদরের চড়াইখোলা ইউনিয়নের আরাজি চড়াইখোলা গ্রামের জগদীশ রায়ের ছেলে।
সৈয়দপুর থানার ওসি শাহজাহান পাশা বলেন, যুবক জয়দেবের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। কি ঘটনা ঘটেছে তা তদন্ত রির্পোটে জানা যাবে। অপর দিকে ডোবার পানিতে পড়ে মৃত্যু হওয়া শিশুর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।#

পুরোনো সংবাদ

নীলফামারী 92503882491161412

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item