সৈয়দপুর বাইপাস সড়কে ফের লাশ উদ্ধার

বিশেষ প্রতিনিধি॥ নীলফামারী জেলার সৈয়দপুর বাইপাস মহাসড়কের বসুনিয়া মোড় এলাকায় গতকাল শনিবার (২৮ সেপ্টেম্বর) রাতে এক যুবকের লাশ পাওয়া গেছে। এর তিনদিন আগে একই এলাকায় জয়দেব রায়(৩০) নামের অপর আরেক যুবকের লাশ উদ্ধার করা হয়েছিল। পুলিশের পক্ষে সড়ক দুর্ঘটনায় তারা নিহত হয়েছে বলে জানানো হলেও এলাকাবাসী বলছে ঘটনা ভেতর রহস্যের গন্ধ পাচ্ছে তারা।
ঘটনার রাতে সৈয়দপুর বাইপাস সড়কে অজ্ঞাত পরিচয় ওই যুবক মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে রক্তাত্ব অবস্থায় পড়েছিল।
স্থানীয়রা তাকে উদ্ধার করে সৈয়দপুর ১শ শয্যা হাসপাতালে নিলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। খবর পেয়ে পুলিশ রাতেই মরদেহ হাসপাতাল হতে উদ্ধার করে আজ রবিবার(২৯ সেপ্টেম্বর) দুপুরে জেলার মর্গে ময়না করেছে। জখম ও আঘাতপ্রাপ্ত হয়ে মারা যাওয়া অজ্ঞাত এই যুবকের লাশ পাওয়ার পর এলাকাবাসী এটিকে ছিনতাইকারীদের কাজ বলে মন্তব্য করেছে। তারা জানায় এ ঘটনার তিন দিন আগে বুধবার (২৫ সেপ্টেম্বর) রাতে একই এলাকায় তিরিশ বছরের আরেক যুবক ক্ষতবিক্ষত হয়ে রক্তাত্ব অবস্থায় পড়েছিল। সৈয়দপুর ফায়ার সার্ভিস এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানে তার মৃত্যু হয়। তখন ওই যুবকের পকেটে থাকা একটি পরিচয় পত্র পাওয়া যায়। সে নীলফামারী সদর উপজেলার চড়াইখোলা ইউনিয়নের আরজি চড়াইখোলা গ্রামের জগদীশ রায়ের ছেলে এবং উত্তরা ইপিজেডের কট বিডি লিমিটেডের শ্রমিক ছিল। পুলিশ ওই লাশের ময়না তদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করে।
এলাকাবাসী জানায়, সৈয়দপুর বাইসপাস সড়কটি সন্ধ্যার পর রাত নামলেই ছিনতাইকারীদের পদচারনা বৃদ্ধি পায়। ধারনা করা হচ্ছে দুই যুবকই ছিনতাইকারীর হাতে পড়ে জীবন হারিয়েছে। যা সড়ক দুর্ঘটনা ছিলনা।
সৈয়দপুর থানার ওসি শাহজাহান পাশা জানান, অজ্ঞাত নিহত ওই যুবকের নাম-পরিচয় এবং তার স্বজনদের খোঁজার চেষ্টা চলছে। তিনি বলেন লাশের ময়না তদন্ত করা হয়েছে। এর তিনদিন আগে জয়দেব রায়ের লাশ উদ্ধারের বিষয়ে তিনি বলেন সেটি সড়ক দুর্ঘটনা ছিল বলে সৈয়দপুর হাসপাতালের চিকিৎসক জানায়। তবে তিন দিন পর একই ঘটনা যেহেতু একই সড়কে  ঘটেছে সেহেতু এলাকায় টহল জোড়দার সহ ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে বলে ওসি জানান। #

পুরোনো সংবাদ

সৈয়দপুর 6610930672755411284

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item