সৈয়দপুরে শিশু একাডেমির মৌসুমী প্রতিযোগিতা অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
বাংলাদেশ শিশু একাডেমির মৌসুমী প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে নীলফামারীর সৈয়দপুরে। আজ(বৃহস্পতিবার) সকালে সৈয়দপুর উপজেলা প্রশাসন শহরের বাঙ্গালীপুর নিজপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ওই প্রতিযোগিতার আয়োজন করে।
 সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন।
 অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সহকারি উপজেলা শিক্ষা অফিসার ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (দায়িত্বপ্রাপ্ত) মো. জাকির হোসেন সরকার।
প্রতিযোগিতায় জ্ঞান-জিজ্ঞাসা, উপস্থিত বির্তক দেশাত্মক জারিগান, দলীয় লোকনৃত্য, দলীয় অভিনয় ও দেয়ালিকা বিষয়ে শহরের ১৫টি শিক্ষা প্রতিষ্ঠানের চতুর্থ থেকে দশম শ্রেণীর শতাধিক শিক্ষার্থী উল্লিখিত নির্ধারিত ইভেন্টগুলোতে অংশ নেয়।       
এতে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন শহরের নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা মির্জা জহুরা আক্তার সৈয়দপুর ইসলামি সরকারি প্রাথমিক বিদ্যালয়েল প্রধান শিক্ষক মো. মাহ্ফুজার রহমান মাহফুজ ও বাঁশবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক তাজ উদ্দিন তাজ। 

অনুষ্ঠানে সহকারি উপজেলা শিক্ষা অফিসার মো. রহুল আমিন প্রধান, মোছা. মুসারাত জাহান, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর নিরঞ্জন কুমার শীল, বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি সাংবাদিক এম. ওমর. ফারুক, সাবর্ডিনেট কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিউলি সুলতানাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সহকারি শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।


পুরোনো সংবাদ

সৈয়দপুর 4464898475739710161

অনুসরণ করুন

মুজিব বর্ষ

Logo

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item