সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় ট্রলি শ্রমিক নিহত


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে ট্রাকের চাপায় ফারুক হোসেন (৪০) নামে এক ট্রলি শ্রমিক নিহত হয়েছে। আজ (মঙ্গলবার) সকাল ৭ টায় সৈয়দপুর - নীলফামারী বাইপাস সড়কের ইউনিক অটো রাইস মিলের সামনে ওই দূর্ঘটনাটি ঘটে।
নিহত ট্রলি শ্রমিক সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের ফকিরপাড়ার মৃত. নজরুল ইসলামের ছেলে। তিনি পরিবার-পরিজন নিয়ে কামারাপুকুর আবাসনে বসবাস করেন।
 জানা গেছে, কামারপুকুর আবাসনের বাসিন্দা ফারুক হোসেন ও তাঁর ছেলে শাহিনুর (২২) প্রতিদিনের মতো ঘটনার দিন গতকাল মঙ্গলবার সকাল আনুমানিক ৭টার দিকে ট্রলি নিয়ে কামারাপুকুর আবাসন থেকে বের হয়ে আসেন। এরপর তাঁরা ইউনিক অটো রাইস মিলের সামনে সৈয়দপুর - নীলফামারী বাইপাস সড়কের পাশে নিচে ট্রলিতে বালু তুলছিলেন। এ সময়  নীলফামারীগামী দ্রুতগামী একটি খালি ট্রাক (নম্বর: চুয়াডাঙ্গা -ট-১১-০৬৫৩) আকস্মিক সড়কের নিজে  ট্রলিতে বালু  তোলাকাল ট্রলিটিকে  সজোরে ধাক্কা দেয়।
এ ঘটনায় ট্রাক ও ট্রলির মধ্যে চাপা পড়ে ট্রলি শ্রমিক ফারুক হোসেন ও তাঁর ছেলে শাহিনুর আহত হয়। এতে ট্রলি শ্রমিক ফারুক হোসেনের  শরীর থেকে বাম হাতের কণুই পর্যন্ত বিচ্ছিন্ন হয়ে পড়ে। ঘটনার পর পরই স্থানীয় লোকজন দ্রুত তাদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে ফারুকের অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  এরপর তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু ঘটে। পরে সৈয়দপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে ট্রাক ও ট্রলি মাঝখানে আটকে পড়া ফারুকের শরীর থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন বাম হাতটি উদ্ধার করেন।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্জাহান পাশা সড়ক দূর্ঘটনা এক ট্রলি শ্রমিকের নিহতের বিষয়টি নিশ্চিত করেন।         

পুরোনো সংবাদ

নীলফামারী 3411631251634319313

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item