সৈয়দপুর সরকারী কলেজের অধ্যক্ষের অফিস কক্ষে তালা

বিশেষ প্রতিনিধি॥ নীলফামারীর সৈয়দপুর সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাখাওয়াৎ হোসেনখোকনের কক্ষে তালা দিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে এলাকাবাসী ও জমিদাতারা। শনিবার  সকালে ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত কলেজ চত্ত্বরে মিছিল শেষে সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে সভাপতিত্ব করেন সৈয়দপুরপৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু।
বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোজাম্মেল হক, যুবলীগের আহবায়ক আসাদুজ্জামান আসাদ, জমিদাতার ছেলে শফিউর রহমান বাবু, শাহ আলম, কলেজ ছাত্র পাপ্পু প্রমূখ।
বক্তারা অভিযোগ করে বলেন, ৫ কার্য দিবস অতিবাহিত হলেও তদন্ত প্রতিবেদন জমা দেয়া হয়নি। টাকার খেলা চলছে। আগামী দুই দিনের মধ্যে দোষী অধ্যক্ষ সাখাওয়াৎ হোসেন খোকন ও অধ্যাপিকাা সুলতানা নওরোজ রুমির বিরুদ্ধে ব্যবস্থা না নিলে আন্দোলন অব্যাহত থাকবে। অধ্যক্ষও ওই শিক্ষিকা শিক্ষকতার আড়ালে তারা অনৈতিক কর্মকান্ড করছে। তাদের বহিষ্কার না হওয়া পর্যন্ত আন্দোলন চলমান থাকবে। বক্তরা তদন্ত কমিটির কাছে জোর দাবী করে বলে অধ্যক্ষের কক্ষে তলাøশি করলে মদের বোতল ও ১০ লাখ টাকা উদ্ধার হবেই।
এদিকে প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল প্রদর্শন করেছে কলেজ ক্যাম্পাসে। তারাও অনৈতিক কর্মান্ডে জড়িত অধ্যক্ষ ও কলেজের শিক্ষিকার বহিস্কার দাবি করে।
উল্লেখ যে, ১৫ সেপ্টেম্বর ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাখাওয়াৎ হোসেন খোকন ও একই কলেজের এক শিক্ষিকা আপত্তিকর অবস্থায় শহরের শহীদ ক্যাপ্টেন সামসুল হক মৃধা সড়কের শহীদ স্মৃতি সৌধ পরিষদের অফিস কক্ষে এলাকাবাসীর হাতে আটক হয়। তার পর থেকেই তাদের বহিস্কারসহ বিচারের দাবিতে কলেজে আন্দোলন করে চলেছে শিক্ষার্থীরা। #

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 9004384473357157319

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item