সৈয়দপুরে সড়কে ছেলেমেয়েকে আটক এবং টাকা ও ফোন ছিনিয়ে নেয়ার দায়ে তিন যুবকের কারাদন্ড

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে  সড়কে দুই ছেলেমেয়েকে  অবৈধভাবে আটকিয়ে ভয়ভীতি প্রদর্শন করে নগদ টাকা ও মুঠোফোন কেড়ে নেওয়ার দায়ে তিন যুবককে ১০ দিন করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।
আজ(সোমবার) দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস. এম. গোলাম কিবরিয়া ওই দন্ডাদেশ দেন। দন্ডপ্রাপ্তরা হচ্ছে সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের তেলীপাড়া এলাকার জসিম উদ্দিনের ছেলে মো. মমিনুল ইসলাম (২৬), একই ইউনিয়নের কাছারীপাড়া এলাকার  মো. সোলায়মান আলীর ছেলে মো. সফিয়ার রহমান (১৯) এবং মাঝাপাড়ার অনিল চন্দ্র রায়ের  ছেলে তাপস চন্দ্র রায় (২৮)। দন্ডপ্রাপ্তদের গতকালই বিকেলে নীলফামারী কারাগারে প্রেরণ করা হয়েছে।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, নীলফামারীর সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের আইসঢাল বানিয়াপাড়ার এক ছেলে আর রংপুরের তারাগঞ্জ উপজেলার কুর্শা ইউনিয়নের সয়ার কুঠিপাড়ার এক মেয়ে ।
আজ সোমবার তারা  দুইজন মিলে এক আত্মীয়ের বাসা থেকে বেরিয়ে সৈয়দপুর-দিনাজপুর বাইপাস সড়ক  হয়ে ঢেলাপীরে আশরাফুলের ফুফুর বাড়িতে  যাচ্ছিল। এ সময় পথিমধ্যে তিন যুবক তাদের আটক করে এবং নানা রকম ভয়ভীতি প্রদর্শন করে তাদের কাছ থেকে নগদ টাকা-পয়সা ও মোবাইল ফোনসেট কেড়ে নেয়। আর এ সময় ওই পথ দিয়ে যাওয়ার প্রাক্কালে  সৈয়দপুর  থানার উপ-পরিদর্শক মো. সাহিদুর রহমানের কাছে আটকৃকতরা অভিযোগ করে। এ সময়  পুলিশ  অভিযোগ পেয়ে  তাদের উদ্ধার এবং  তিন যুবককে আটক করেন। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়।  ভ্রাম্যমান আদালতে বিজ্ঞ  বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস. এম. গোলাম কিবরিয়ার  সড়কে অবৈধভাবে ছেলেমেয়েকে আটক এবং টাকাপয়সা ও মুঠোফোন কেড়ে নেয়ার দায়ে তিন যুবককের প্রত্যেককে ১০ দিন করে বিনাশ্রম কারাদন্ড দেন। আর এ সময় ওই ছেলেমেয়েকে মুচলেকা নিয়ে তাদের অভিভাবকের হাতে তুলে দেয়ার জন্য পুলিশকে নির্দেশ দেন।
 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান পাশা ভ্রাম্যমাণ আদালতে তিন যুবকের কারাদন্ডের সত্যতা নিশ্চিত করেন ।

পুরোনো সংবাদ

সৈয়দপুর 5798741517742658849

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item