যে দেশের সংস্কৃতি যত উন্নত সে দেশ তত উন্নত....................রেল মন্ত্রী

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ (রানা),সিনিয়র রিপোর্টার-
ঃ রেল পথ মন্ত্রনালয়ের মন্ত্রী মোঃ নুরল ইসলাম, সুজন বলেছেন, সংস্কৃতি একটি দেশের পরিচিতি। যে দেশের সংস্কৃতি যত উন্নত, সে দেশ তত উন্নত। খেলাধুলা মন  ও শরীর ভাল রাখে, মাদক থেকে দুরে থাকার মাধ্যমও খেলাধুলা। প্রত্যেক শিক্ষার্থীর পড়াশোনার পাশাপাশি খেলাধুলা করা প্রয়োজন। বর্তমান সরকার দেশের সব ধরনের উন্নয়নের পাশপাশি খেলাধুলার প্রতি বেশি মনোযোগ দিয়েছেন।


মন্ত্রী শনিবার বিকেলে দেবীগঞ্জের শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে  উপজেলা পর্যায়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। দেবীগঞ্জ উপজেলা প্রশাসন বঙ্গবন্ধু জাতীয় ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেন।
উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি প্রত্যয় হাসান সভায় সভাপতিত্ব করেন। পঞ্চগড় জেলার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আব্দুল মান্নান, উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চিশতী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক আ.স.ম. নুরজ্জামান , হাসনাৎ জামান চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন। উদ্ধোধনী খেলায় উপজেলার ৮নং দন্ডপাল ও ৭নং টেপ্রীগঞ্জ ইউনিয়ন অংশ নেন।

এর আগে মন্ত্রী উপজেলার বালাপাড়া, হাজির হাট ও ওকরাবাড়ী এলাকায় নির্মানাধীন ৩টি কমিউনিটি ক্লিনিকের শুভ উদ্ধোধন করেন। স্বাস্থ্য বিভাগের প্রকৌশলী বিভাগ ৭৫ লাক্ষ টাকা ব্যয়ে ৩ টি ক্লিনিকের নির্মাণ কাজ বাস্তবায়ন করেছেন।


পুরোনো সংবাদ

পঞ্চগড় 6592636689044982668

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item