নীলফামারী জেলা মহিলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন- সভাপতি রূপালী, সাধারন সম্পাদক এনা

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ॥ বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ নীলফামারী জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার(২৩ সেপ্টেম্বর) অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে রোকেয়া বেগম রূপালী সভাপতি ও ফরিদা বেগম এনা সাধারণ সম্পাদক এবং শিল্পী রায় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।
বেলা ১১টার দিকে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সম্মেলনের উদ্বোধন করেন মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ¦ সাফিয়া খাতুন।মহিলা আওয়ামী লীগের জেলা সভাপতি ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলিমের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন  আসাদুজ্জামান নূর এমপি।
এসময় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাহমুদা বেগম ক্রিক।
মহিলা আওয়ামী লীগের জেলা সাধারণ সম্পাদক হাসিনা আহমেদের সঞ্চালনায় সম্মেলণে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হক, মহিলা লীগের কেন্দ্রীয় সহসভাপতি বনশ্রী বিশ^াস, যুগ্মসাধারণ সম্পাদক শিরিন রুখসানা,শিখা চক্রবর্তী, জান্নাত আরা হেনরী, সাংগঠনিক সম্পাদক দিলরুবা জামান শেলী, শেখ আনার কলি পুতুল, সুরাইয়া বেগম ইভা, প্রকাশনা সম্পাদক নিলিমা আক্তার লিলি।
বিকালে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে শেষে রূপালী বেগমকে সভাপতি ও ফরিদা খানম এনাকে সাধারণ সম্পাদক এবং শিল্পী রায়কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ১০১ সদস্য বিশিষ্ট ত্রি-বার্ষিক কমিটি ঘোষণা করেন দলের কেন্দ্রীয় সভাপতি।
নতুন কমিটির উদ্যেশে প্রধান অতিথি সংসদ সদস্য আসাদুজ্জামান নূর বলেন,‘ নিজের জন্য নয় মানুষের জন্য রাজনীতি করুন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কখনো নিজের কিংবা পরিবারের জন্য রাজনীতি করেনি। তিনি  রাজনীতি করেছেন দেশের মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য। মানুষের সেবা করাই ছিল তার মূল ব্রত। তাই একজন আওয়ামী লীগ কর্মী হতে হলে আগে দেশ ও দেশের মানুষের কল্যাণে নিজেদের উৎসর্গ করুন।’#

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 8829291260538681396

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item