সৈয়দপুরে দুই বন্ধুর হাতের খুন হলো ইমরান

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ॥ ঝাটকি ইমরান(২২) নামের এক যুবক খুন হয়েছে তারই পরিচিত দুই বন্ধুর হাতে। নীলফামারীর সৈয়দপুর উপজেলা হতে নিয়ে গিয়ে পাশ্ববর্তী দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার উত্তর বাঙ্গালপাড়ার নির্জন ফসলি মাঠে ধারালো অস্ত্র দিয়ে তারা ইমরানকে খুন করে। 
 বুধবার(৪ সেপ্টেম্বর) দুপুরে খুনের ঘটনা ঘটিয়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসীর হাতে আটক হয় খুনী দুই বন্ধু। এরা হলো নীলফামারীর সৈয়দপুর উপজেলার  হাতিখানা মহল্লার সৈয়দ আলীর ছেলে আকবর(১৮) ও নয়া বাজার মহল্লার কাল্লু বাবুর্চির ছেলে সুমন(২০)।
তাদের চিরিরবন্দর থানা পুলিশ এলাকাবাসীর সহায়তায় গ্রেফতার করে। 
খুনের শিকার ঝাটকি ইমরান সৈয়দপুর শহরের হাওয়ালদারপাড়ার টেনিয়ার ছেলে। 

এলাকাবাসীর অভিযোগ ওই তিন জন বখাটে ও মাদকাসক্ত। তাদের মধ্যে মাদক সেবন হতো নিয়মিত। ঘটনার দিন তারা তিনজন সৈয়দপুর হতে চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের উত্তর বাঙ্গালপাড়া গ্রামে যায় আকবরের নানার বাড়ি এলাকায়।
সেখানে বাঙ্গালপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ফাঁকা ফসলের মাঠে বসে তারা মাদক সেবন করছিল। হঠাৎ করে আকবর ও সুমন চড়াও হয় ইমরানের উপর। এরপর তারা ইমরানকে ধারালো চাকু দিয়ে এলোপাথারীভাবে আঘাত করে পালিয়ে যাচ্ছিল। এসময় ফসলের ক্ষেতের পাশ দিয়ে যাওয়া কয়েকজন পথচারী আহত ইমরানের আতœচিতৎকারে এগিয়ে এলে পালাতে থাকা আকবর ও সুমনকে আটক করে। এরপর লোকজন দেখতে পায় চাকুর আঘাতে জর্জরিত রক্তাক্ত ইমরান ঘটনাস্থলেই মরে পড়ে রয়েছে। এলাকাবাসী বিষয়টি চিরিরবন্দর থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার ও আটক দুই বন্ধুকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় এলাকাজুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে। 
চিরিরবন্দর থানার ওসি মাহবুবার রহমান পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, হত্যার দায়ে ২ যুবককে গ্রেফতার করা হয়েছে। # 

পুরোনো সংবাদ

সৈয়দপুর 4467084152429047065

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item