কিশোরগঞ্জে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন


মে: শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতা: হত্যার চেস্টার মামলার চার আসামীকে নির্দোষ দাবি করে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা এলাকার গ্রামের শতাধিক নারী পুরুষ মানববন্ধন করেছে। শুক্রবার বড়ভিটার জুরাবান্দা ব্রীজেরপাড় নামকস্থানে বিকাল ৫টায় তারা মানববন্ধন করে।
জানা যায় উপজেলার বড়ডুমুরিয়া ঝাকুয়াপাড়া গ্রামের আনিছুর রহমানের ছেলে নজরুল ইসলামকে(৩৫)
২৪ সেপ্টেম্বর রাত সারে ১১টার দিকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল।
পথে জোড়াবান্দা ব্রীজের কাছে একদল দুস্কৃতিকারী তাকে আটক করে বেধরক মারপিট করে দড়ি দিয়ে হাতপা মুখ বেঁধে আমন ক্ষেতে ফেলে পালিয়ে যায়। পথচারীরা রাস্তার উপর মোটরসাইলে পড়ে থাকতে দেখে গাড়িটি আনিছুর রহমানের বলে চিহিৃত করে। তার বাড়ির লোকজনকে খবর দিলে তারা ছুটে এসে খোজাখুজি করে ধানক্ষেত হতে নজরুল ইসলামকে অজ্ঞান অবস্থান উদ্ধার করে। উপজেলা  হাসপাতালে ভর্তি করে  ।
ওই ঘটনায় আহত নজরুল  সুস্থ হয়ে নিজে বাদি হয়ে কিশোরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন বৃহস্পতিবার সকালে (২৬ সেপ্টেম্বর)। এই অভিযোগে বাদী এলাকার মৃত কফিল উদ্দিনের ছেলে সাদেকুল ইসলাম(৩২), মৃত বরদা মহন রায়ের ছেলে অধির চন্দ্র(৩৮), মৃ ভদ্র বর্মনের ছেলে জগদীশ রায়(৩৯) ও কাল্টা মাহমুদের ছেলে মোস্তা মিয় কে (৪২) আসামী করে।
এদিকে এ ঘটনায় যে চারজনকে আসামী করা হয়েছে তাদের নির্দোষ দাবি করে এলাকার শতশত মানুষজন শুক্রবার বিকালে মানববন্ধন ও সমাবেশ করে। ওই কর্মসুচিতে উপস্থিত ছিল আসামী চারজনই।
এ সময় আসামীরা সহ গ্রামবাসীর মধ্যে ফণী ভুষন,প্রাণকৃষ্ণ রায় ও নুরন্নবী মোস্তফা সাংবাদিকদের জানায় এটি পূর্বশক্রতার জেরে প্রতিপক্ষ নজরুল ইসলাম নাটকীয় ঘটনা সাজিয়েছে। যা সত্য নয়। তাই এলাকাবাসী মিথ্যা মামলা প্রত্যাহার ও  সুষ্ঠু তদন্তের দাবি করছি ।
এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার ওসি হারুন অর রশীদ জানান আমরা বাদীর অভিযোগ পেয়ে ঘটনাস্থলের তদন্তে গেলে প্রাথমিক ভাবে ঘটনার ও জরিতদের সত্যতা পেয়ে মামলাটি রুজু করা হয়।
আসামীদের পক্ষে মানববন্ধন বিষয়ে তিনি বিষয়টি জানেনা বলে উল্লেখ করে বলেন আমরা ঘটনাটি সুষ্ঠু তদন্তের মাধ্যমে অভিযোগপত্র তৈরী করবো

পুরোনো সংবাদ

নির্বাচিত 662829536192035489

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item