মূলধারার গল্প বলার সাথে আমার আবেগকে ডিজিটাল প্ল্যাটফর্মে নিয়ে যেতে চায়-করণ জোহর

রাকিবুল ইসলাম রাফি, বিনোদন প্রতিবেদক -

 চলচ্চিত্র নির্মাতা করণ জোহর বলেছেন যে তিনি তাঁর চলচ্চিত্রগুলিকে তাঁর শ্রোতাদের জন্য একটি "দোষী আনন্দ" বলে মনে করেন এবং গল্পগল্পের মূলধারার ফাঁদে পড়ে "অপ্রত্যাশিতভাবে এবং অপ্রকাশিতভাবে" আচ্ছন্ন, তিনি নেটফ্লিক্সের জন্য তাঁর বিষয়বস্তুতে চালিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন।


 জোহর, যিনি সবেমাত্র স্ট্রিমিং জায়ান্টের সাথে বহু বছরের বিস্তৃত বিষয়বস্তু চুক্তি করেছেন, বলেছেন নেটফ্লিক্সের সামষ্টিক লাস্ট স্টোরিজের অংশ হিসাবে তাঁর ২৭ মিনিটের চলচ্চিত্রের বিশ্বব্যাপী প্রতিক্রিয়া তাকে বুঝতে দিয়েছিল যে আমাদের দেশের বাইরেও "অনেক কিছু আছে"  আমাদের এবং আমাদের গল্পগুলিতে আগ্রহী।

 এমনকি ভারতেও গত দশকের দশকে দর্শকের অভ্যাসগুলি প্রকৃতপক্ষে বিকশিত হয়েছে এবং পরিবর্তিত হয়েছে, তিনি বলেছেন, "নেটফ্লিক্স কেবল আইসবার্গের মূল অংশ।"

 "এক বিশাল দর্শকের বিস্ফোরণটি এটি কোণার চারপাশে রয়েছে এবং আমি আসলে এই আন্দোলনের অংশ হওয়ার জন্য অপেক্ষা করতে পারি না", জোহর এক একান্ত সাক্ষাৎকারে বলেছিলেন।

 জোহর, যিনি বলিউড ব্লকবাস্টার যেমন কুছ কুছ হোতা হ্যায়, কবি খুশি কাবি ঝম, কবি আলভিদা না কেহনা এবং মাই নেম ইজ খান হিসাবে পরিচালনা করার জন্য পরিচিত এবং তিনি মূলধারার একজন সফল প্রযোজক, টিভি হোস্ট এবং চ্যাট শো অ্যাঙ্করও বলেছিলেন,
"কেউ অন্তর্নিহিতভাবে বেঁচে থাকতে পারে না  বৈশ্বিক সামগ্রীর বিপ্লবের সময়ে।"

 এমনকি আমরা যখন বিভিন্ন জিনিস করার চেষ্টা করি তখনও একটি নির্দিষ্ট ধরণের গুণ থাকে যা আমরা প্রজেক্ট করার চেষ্টা করি।  এখন আমরা এটি হিট করতে পারি বা এটি মিস করতে পারি তবে সর্বদা চেষ্টাটি উচ্চ মানের, উন্নত সামগ্রী এবং এমন ধরণের উপাদান তৈরি করা যায় যা কেবল আপনার দেশে নয় বরং এর বাইরেও দেখা যায়।

 আপনার বিষয়বস্তু নিয়ে গ্লোবাল হয়ে যাওয়া কখনই খুব ভাল হয় না এবং অন্তর্নিহিতভাবে বেঁচে থাকে না এবং ভান করে যেমন আমরা কেবল আমাদের সুন্দর দেশের সীমানায় বাস করছি।  আমি মনে করি এটি নেটফ্লিক্সের মতো প্ল্যাটফর্ম যা আপনাকে কেবল এটি করতে সক্ষম করে।

 জোহর আরও যোগ করেছেন যে তিনি যে স্টাইলটি সবচেয়ে ভাল জানেন সেটি তিনিই করবেন কারণ তিনি বুঝতে পেরেছেন যে লোকেরা তাকে পছন্দ করতে পারে বা তাকে ঘৃণা করতে পারে তবে তারা কেবল তাকে উপেক্ষা করতে পারে না।

সূত্র: প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়া

পুরোনো সংবাদ

বিনোদন 6668848271766943053

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item