জলঢাকায় আন্তজার্তিক স্বাক্ষরতা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা

মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ "বহু ভাষার স্বাক্ষরতা উন্নত জীবনের নিশ্চয়তা" এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর জলঢাকা উপজেলায় আন্তজার্তিক স্বাক্ষরতা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে রবিবার সকালে উপজেলা প্রশাসন ও উপ-আনুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর আয়োজনে প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহযোগীতায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‍্যালি বের হয়ে বাজার প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হলরুমে গিয়ে আলাচনা সভায় মিলিত হয়। উপজেলা সহকারি প্রাথমিক

শিক্ষা অফিসার আতাউল গনী ওসমানীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন
 উপজেলা নির্বাহী অফিসার সুজাউদ্দৌলা। এসময় উপস্থিত ছিলেন সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার কৃষ্ণা বিস্বাস, উপ-আনুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর উপজেলা প্রোগ্রাম অফিসার কবিতা আকতার, প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম প্রমুখ।
এসময় প্রধান অতিথি বলেন, স্বাক্ষরতা দিন শেষ এখন শিশুদের শতভাগ স্কুল গমন নিশ্চিত করতেই সরকার কাজ করছে। বর্তমান সরকারকে শিক্ষাবান্ধব সরকার উল্লেখ করে তিনি উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে মানসম্মত পাঠদান করতে শিক্ষক সমাজের প্রতি আহবান জানান। স্বাক্ষরতা দিবসের বিভিন্ন কর্মসুচিতে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, শিক্ষক ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 3939238133075656171

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item