জলঢাকায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ 
নীলফামারীর জলঢাকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) এর উদ্বোধন করলেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী। শুক্রবার বিকেলে উপজেলা ক্রিড়া সংস্থার আয়োজনে স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে আনুষ্ঠানিক ভাবে বেলুন ও পায়রা উড়িয়ে খেলার উদ্বোধন ঘোষণা করা হয়।
এ উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার সুজাউদ্দৌলা সভাপতিত্বে এক উদ্বোধনী সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর ও উপজেলা ক্রিড়া সংস্থার সেক্রেটারি ও উপজেলা আ'লীগের সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল। অনুষ্ঠান টি উপস্থাপনা করেন সহকারী কমিশনার (ভূমি) গোলাম ফেরদৌস।
এসময় উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার ভুমি জহির ইমাম, থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল গফফার, জেলা জাসদের সভাপতি অধ্যাপক আজিজুল ইসলাম, অধ্যক্ষ আবেদ আলী, ভাইস চেয়ারম্যান গোলাম পাশা এলিচ, মনোয়ারা বেগম, পৌরসভার সাবেক মেয়র ইলিয়াস হোসেন বাবলু ও উপজেলা জাতীয় পাটির সাধারন সম্পাদক অধ্যাপক মমিনুল ইসলাম মঞ্জু প্রমুখ। এসময় রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সরকারি দপ্তরের কর্মকর্তা ও বিপুল সংখ্যক দর্শক উপস্থিতি ছিলেন।
উদ্বোধনী খেলায় শিমুলবাড়ী ইউনিয়ন একাদশ ৪ - ০ গোলে শৌলমারি ইউনিয়ন একাদশকে পরাজিত করে ২য় রাউণ্ডে উন্নীত হয়। টুর্নামেন্টে ১টি পৌরসভা ও ১১টি ইউনিয়ন অংশগ্রহন করছে। 

পুরোনো সংবাদ

নীলফামারী 4053915211324265015

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item