সাঘাটা থানার এএসআই আছেন ডিউটিতে বাস্তবে ডিমলায় মোটরসাইকেল দুর্ঘটনায় হাসপাতালে

বিশেষ প্রতিনিধি॥ গ্রেফতারী পরোয়ানা তামিলে তিনি কাগজে কলমে গাইবান্ধার সাঘাটায়। বাস্তবে তিনি নীলফামারীর ডিমলায় মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুত্ব আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিলিৎসাধীন।  পুলিশের এএসআই জাহিদুল ইসলাম জাহিদ (৩০) শুক্রবার সকাল সোয়া ১১টার দিকে নীলফামারীর ডিমলা উপজেলার সুটিবাড়ি সড়কের ঘোড়ামারা চৌপথি নামকস্থানে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় গুরুত্বর আহত হয়। জাহিদ নীলফামারীর ডিমলা উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের পশ্চিম খড়িবাড়ি গ্রামের সবুর খানের ছেলে।
 প্রত্যক্ষদর্শী মোশাররফ হোসেন জানান  এএসআই জাহিদ গাইবান্ধা জেলার সাঘাটা থানায় কর্মরত।সে তার কর্মস্থল থেকে মোটর সাইকেলযোগে গ্রামের বাড়িতে আসছিল।
গ্রামের বাড়ির পৌছানানোর ৪ কিলোমিটার অদুরে সুটিবাড়ি সড়কের ঘোড়ামারা চৌপথি নামকস্থানে সে মোটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে  তার ডান পা এর দুই স্থান ভেঙ্গে গেছে। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি সুটিবাড়ি বাজারের রাজুর গ্যারেজে রাখা আছে। পার্লসার ১৫০ সিসি মোটরসাইকেলটির সম্মুখভাগ চুর্ণবিচুর্ণ হয়ে গেছে।
এএসআই জাহিদের গ্রামের বাড়ির বন্ধু যাদু মিয়ার সঙ্গে মোবাইলে কথা বলা হলে তিনি জানান জাহিদকে  দুর্ঘটনাস্থল হতে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের অর্থপেডিস ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এখানকার চিকিৎসকরা তাকে ঢাকায় স্থানান্তরিত করার জন্য পরামর্শ দিয়েছে। আমরা তাকে ঢাকায় নিয়ে যাওয়ার প্রস্তুতি নিয়েছি।
ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ বলেন বিষয়টি শুনেছি। অপর দিকে গাইবান্ধার সাঘাটা থানার ওসি বেলাল হোসেনের সঙ্গে মোবাইলে কথা বলা হলে তিনি জানান এএসআই জাহিদুল ইসলাম জাহিদ সকালে গ্রেফতারী পরোয়ানা তামিলের  জন্য থানা থেকে বের হয়ে গিয়েছিল। বিকালে সংবাদ পাই সে তার গ্রামের বাড়ি নীলফামারীর ডিমলায় সড়ক দুর্ঘটনায় গুরুত্ব আহত হয়ে রংপুরে মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। #

পুরোনো সংবাদ

নীলফামারী 5345160389257613150

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item