ডিমলার সুটিবাড়ি হাটে অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষতি

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৩ সেপ্টেম্বর॥ অগ্নিকান্ডে নীলফামারীর ডিমলা উপজেলার সর্ববৃহৎ সুটিবাড়িহাটের ১৬টি ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল ও একটি ডেন্টাল ক্লিনিকের সকল যন্ত্রপাতি ও আসবাবপত্র পুড়ে ছাই হয়েছে।
আজ সোমবার ভোরের এই অগ্নিকান্ডে ক্ষতির পরিমান প্রায় এক কোটি টাকা বলে দাবি করেছে ক্ষতিগ্রস্থরা।
ব্যবসায়ী জানায় হাটের পশ্চিম প্রান্তে ফরহার হোসেনের খাবারের হোটেলের চুলা থেকে আগুনের সুত্রপাত ঘটে। তার হোটেলের চুলার উপর খড়ি  শুকানোর জন্য রাখাছিল। সে সময় হোটেল ভেতরে ঘুমাচ্ছিল হোটেলের কিশোর কর্মচারী নজরুল ইসলাম। এলাকার লোকজন বুঝতে পেরে তাকে হোটেলের ভেতর থেকে উদ্ধার করে।  ওই আগুনে হোটেলের পাশে থাকা ডেন্টাল সার্জন  জহিরের ক্লিনিকের সকল যন্ত্রপাতি  আসবাবপত্র  ও বিপুল পরিমান ঔষধ, নবিউল ইসলামের দোকানের নতুন ৩৫টি বাইসাইকেল ও  যন্ত্রাংশ সহ মোট ১৭টি ব্যবসা প্রতিষ্ঠান ও মালামাল সর্ম্পূন পুড়ে ছাই হয়। এতে প্রায় কোটি টাকার ক্ষতি হয়।
ডিমলা ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ আবু বকর সিদ্দিক জানান ডিমলা ফায়ার সার্ভিস ও এলাকাবাসী অক্লান্ত পরিশ্রম করে আগুন নিয়ন্ত্রনে আনায় ওই হাটে অবস্থিত দুইটি ব্যাংক অগ্রনী ও পূবালী সহ  চারশতাধিক ব্যবসা প্রতিষ্ঠান রক্ষা পায়। তিনি জানান প্রাথমিকভাবে তদন্তে হোটেলের চুলার উপর রাখা ছিল। সেখান থেকে আগুনের সুত্রপাত ঘটে।#

পুরোনো সংবাদ

নীলফামারী 8676083916123038242

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item