ডোমারে স্কুল ছাত্রীদের উত্যক্ত করার অভিযোগে কাঠমিস্ত্রীর ৬ মাসের জেল

আনিছুর রহমান মানিক/আবু ফাত্তাহ্ কামাল (পাখি),
নীলফামারীর ডোমারে আজ শুক্রবার সকাল সাড়ে ১১ টায়  স্কুল ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে বখাটে কাঠমিস্ত্রীকে  ৬ মাসের জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত ।দন্ডপ্রাপ্ত  দিপু রায় (২২)হলেন বোড়াগাড়ী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের  বাগডোকরা গ্রামের রমনীপাড়ার সীতা রাম রায়ের ছেলে ।
ডোমার পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান তুলু জানান,কাঠমিস্ত্রী  দিপু রায় প্রতিদিন মহিলা কলেজের পাশের এই রাস্তা দিয়ে কাজে যায় ।
অভিযোগ ,দীর্ঘ দিন থেকে মেয়েদের একা পেলেই সে উত্যক্ত ও কুরুচিপূর্ন আচরন  করত । আজকেও (শুক্রবার ) মেয়েরা প্রাইভেট পড়তে যাওয়ার পথে উত্যক্ত ও কুরুচিপূর্ন আচরন করলে ছাত্রীরা কলার চেপে তাকে ধরে ফেলে । এলাকাবাসী বখাটেকে ধরে আদালতকে খবর দেয় ।
ডোমার থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমান জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক উম্মে ফাতিমা ঘটনাস্থলে গিয়ে  ভ্রাম্যমাণ আদালত বসিয়ে অভিযুক্ত  বখাটে কাঠমিস্ত্রীকে মোবাইল র্কোট ৪০/১৯ ,দন্ডবিধি  ১৮৬০ এর  ৫০৯ ধারায় অপরাধ সংঘটনের দায়ে ছয়  মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে। আজ(শুক্রবার) বিকালেই দিপু রায়কে নীলফামারী জেলহাজতে প্রেরন করা হবে ।
তিনিি আরো জানান,যারা  মেয়েদের উত্যক্তর ঘটনায় জড়িত ,তাদের কোন ভাবেই ছাড় দেওয়া হবে না ।তাদের প্রতি কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

#

পুরোনো সংবাদ

নীলফামারী 1550784311554857651

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item