ডোমারে মোটর সাইকেল চালকদের হেলমেট পরিধানে সচেতনতায় ওসির লিফলেট বিতরন।

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>> 
“একটি দূর্ঘটনা সারা জীবনের কান্না” এই পতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জ এর আওতায় নীলফামারীর ডোমারে মোটর সাইকেল চালকদের হেলমেট পরিধানের সচেতনতায় লিফলেট বিতরন করেন ডোমার থানা ওসি মোস্তাফিজার রহমান। 

 সোমবার (৯সেপ্টেম্বর) বিকাল ৪ টায় ডোমার বাজার রেলঘুমটির মোড় থেকে শুরু করে শহরের বিভিন্ন পয়েন্টে হেলমেট বিহীন মোটর সাইকেল চালকদের থামিয়ে হেলমেট পড়ে মোটর সাইকেল চালানোর আহবান করে লিফলেট বিতরন করেন। এ সময় তিনি বলেন, আইনের ভয়ে নয়,নিজের সন্তান ও পরিবারকে ভালবেসে হেলমেট পরিধান করে মোটর সাইকেল চালান ও আপনার সহযাত্রীকে হেলমেট পরিধান নিশ্চিত করুন। ট্রাফিক আইন মেনে চলা, গতি নিয়ন্ত্রন,ঝুকিপূর্ণ ওভারটেক, মুঠো ফোনে কথা বলা, বেপরোয়া গতিতে মোটর সাইকেল না  চালানো জন্য সচেতনতা মূলক পরামর্শ প্রদান করেন। তিনি আরও বলেন বাড়ীতে আপনার জন্য কেউ না কেউ অপেক্ষা করছে। দায়িত্বশীল হোন। নিজে বাঁচুন পরিবার ও আত্মীয় স্বজনদের আনন্দে রাখুন।
এ সময় ওসি (তদন্ত) বিশ্বদেব রায়, এসআই আব্দুর রশিদ, মোকছেদুল মোমিন, রেজাউল ইসলাম, টিআই মোকাররম হোসেন, টিএসআই আমিনুল হক, এএসআই নুরুল হুদাসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।   

পুরোনো সংবাদ

নীলফামারী 1090720440703444170

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item