ডোমার পৌরসভা অফিসে দুদকের অভিযান

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টার ঃ নীলফামারীর ডোমার পৌরসভা কার্যালয়ে গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টা থেকে বিকাল ৪ টা পযর্ন্ত অভিযান পরিচালনা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এ অভিযানের খবরে এলাকায় চাঞ্চ্যেলের সৃষ্টি করেছে ।
 এ ব্যাপারে ডোমার পৌরসভার নাম প্রকাশে অনিছুক বিশ্বস্তসূত্র  জানায়, তারা মুলত গত অর্থ বছরের (২০১৭-২০১৮ ) গুরুত্বপূর্ন নগর অবকাঠামো প্রকল্পের খোজঁ খবর করে । এ প্রকল্পের আওতায় ১/ মুচিপট্টি হতে চিকনমাটি মোড় সড়ক, ২/ মোক্তার হাজীর দোকান হতে তরুন কমিশনানের বাড়ী হয়ে সবুজপাড়া পযর্ন্ত সড়ক প্রকল্পের কিছু কাগজপত্রের ফটোকপি নিয়ে যায় ।এর  বরাদ্ধ ছিল প্রায় এক কোটি ৫০ লক্ষ টাকা । এ ছাড়া মেয়র ও দুজন কমিশনার খুবই গোপনে কাজটি করেছে ।
গতকালও তাদের বাড়ী থেকে ফাইল নিয়ে এসে ফটোকপি দুদককে দেওয়া হয় ।অফিসে কোন ফাইল রাখা হত না ।অফিসের কর্মকর্তা ও কর্মচারীরা এ প্রকল্পের ব্যাপারে অন্ধকারে ছিল ।সম্ভবত অভিযোগ হয়েছে । মশক নিধনে ৭ লক্ষ টাকা বরাদ্ধকৃত টাকা উত্তোলন করা হয়েছে ।এ টাকারও  খোঁজ খবর নেওয়া হয়েছে ।এ সব বিষয়ে  তারা তদন্ত করে দেখছে ।
এ ব্যাপারে ডোমার পৌরসভার প্রকৌশলী জোবায়দুল হক দুদকের অভিযানের সত্যতা স্বীকার করে জানান, তারা মুলত গত অর্থ বছরের (২০১৭-২০১৮ ) গুরুত্বপূর্ন নগর অবকাঠামো প্রকল্পের খোজঁ খবর করে । এ প্রকল্পের আওতায় ১/ মুচিপট্টি হতে চিকনমাটি মোড় সড়ক , ২/ মোক্তার হাজীর দোকান হতে তরুন কমিশনারের বাড়ী হয়ে সবুজপাড়া পযর্ন্ত  সড়ক প্রকল্পের কিছু কাগজপত্রের ফটোকপি নিয়ে যায় । মেয়রের কাছ থেকে অনুমতি নেন, তাহলে  আপনাদের  বিস্তারিত তথ্য দেওয়া যাবে  ।

পুরোনো সংবাদ

নীলফামারী 316312693767098151

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item