ডোমারে ধর্ষন মামলার আসামী গ্রেফতার।

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>নীলফামারীর ডোমারে অষ্টম শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের দায়ে তপন চন্দ্র রায় নামে এক কিশোরকে গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ।
সোমবার (২৩সেপ্টেম্বর) গভীর রাতে ডোমার থানার এসআই আজম হোসেন প্রধান ও সঙ্গীয় ফোর্স উপজেলার বামুনিয়া ইউনিয়নের খামার বামুনিয়া ঢেপিরপাড় এলাকায় অভিযান চালিয়ে তার আতœীয়ের বাড়ী থেকে মামলার মূল আসামী তপন কুমার রায় (১৬) কে গ্রেফতার করে।
মামলা সুত্রে যানাযায়, পাশের গ্রামের এক কৃষকের কন্যা অস্টম শ্রেনীর ছাত্রী গত ১৩/০৯/২০১৯ তারিখে তার মামার বাড়ী বেড়াতে যায়। রাত ৮টায় স্কুল ছাত্রীকে বিভিন্ন প্রলোভন দেখীয়ে তপন চন্দ্র রায় ও তার সহযোগীয় মেয়েটিকে অপহরণ করে তুলে নিয়ে অন্যত্র এক বাড়ীকে গত ১০দিন ধরে আটকে রেখে একাধীক বার ধর্ষন করে। এবিষয়ে মেয়েটির মামা জীবন রায় বাদী হয়ে ডোমার থানায় ৮ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ২০০০ (সংশোধনী)/০৩) এর ৭/৯ (১)/৩০ ধারায় মামলা নং-১৫, তারিখ-২০/০৯/২০১৯ দায়ের করে। আটককৃত তপন কুমার রায় মামলার এজাহাভুক্ত ১নং আসামী এবং খামার বামুনিয়া এলাকার তারাপদ রায় (চতুরা)র ছেলে বলে জানা যায়। মামলার তদন্তকারী কর্মকর্তা  আজম হোসেন প্রধান বলেন, মামলার মূল আসামীকে গ্রেফতার করেছি এবং ১৬৪ ধারা জবানবন্দীতে ধর্ষনের কথা শিকার করেছে। বাকী সহযোগী আসামী পলাতক রয়েছে, তাদের গ্রেফতারের চেষ্টা চলছে, তদন্ত সাপেক্ষে দোষী ব্যাক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। সোমবার দুপুরে আটক তপনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 1350523395499398182

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item