ডোমারে সচেতনতা উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্ঠিত।

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর ডোমারে শ্রেণী পাঠদান আকর্ষনীয় করা এবং খাদ্য পুষ্ঠি ও হাইজিন বিষয়ে মাধ্যমিক পর্যায়ে শিক্ষকদের ২দিন ব্যাপী সচেতনতা উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।
রোববার (২৯ সেপ্টেম্বর) বিকালের উপজেলা পরিষদের আয়োজনে, উপজেলা পরিষদ হলরুমে প্রধান অতিথি হিসাবে প্রশিক্ষণের শুভ উদ্বোধন করেন, জেলা প্রশাসক জানাব মোঃ হাফিজুর রহমান চৌধুরী।
পরে এক আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার উম্মে ফাতিমা’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে, উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ, ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, বেগম রৌশন কানিজ, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শফিকুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) নূর-ই আলম সিদ্দিকী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাকেরিনা বেগম প্রমূখ বক্তব্য রাখেন। উক্ত প্রশিক্ষণে উপজেলার মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের তিনটি ব্যাচে মোট ৯০ জন শিক্ষক অংশ গ্রহন করবেন। বাস্তবায়নে উপজেলা মাধ্যমিক ও মাদ্রাসা শিক্ষা বিষয়ক কমিটি। সহযোগীতায়  উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সি (জাইকা)। প্রধান অতিথি শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, আপনারা ঝরে পড়া শিক্ষার্থীদের প্রতি মনোযোগী হয়ে পাঠ দান করান, শৃজনশীল পাঠদানের মাধ্যমে শিক্ষার্থীদের মনোযোগী করে গড়ে তুলুন, কারণ ভবিষ্যত প্রজন্ম আপনাদের হাতে। আপনারা যদি সেইভাবে তাদেকে গড়ে না তুলেন, তাহলে কবরে যান, আর শ্মশানে যান, এর দায় ভার আপনাদেরকেই বহন করতে হবে।  অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা একাডেমীক সুপার ভাইজার  শফিউর রহমান। 

পুরোনো সংবাদ

নীলফামারী 6352990081803602858

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item