ডোমারে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু ,থানায় মামলা॥ ক্লিনিকে তালা দিয়ে পালিয়েছে জড়িতরা

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২২ সেপ্টেম্বর॥ নীলফামারীর ডোমার উপজেলা শহরের সেভেন স্টার  নামের একটি বেসরকারী ক্লিনিকে ভুল চিকিৎসায় এক নারী রোগীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আজ রবিবার ডোমার থানায় মামলা দায়ের করেছে নিহত রোগীর স্বামী রবিউল ইসলাম।
পুলিশ মরদেহ উদ্ধার করে দুপুরে জেলার মর্গে ময়না তদন্ত করেছে। এ ঘটনায় ওই ক্লিনিকের সকল লোকজন ক্লিনিকে তালা ঝুলিয়ে পালিয়ে গেছে।
মামলা সুত্রে জানা যায়, জেলার জলঢাকা উপজেলার ধর্মপাল ইউনিয়নের পাইটকাপাড়া গ্রামের মৃত মুছা শেখের ছেলে রবিউল ইসলাম  তার সন্তান সম্ভাবনা স্ত্রী মেঘলা আকতারের (২০) প্রসব ব্যাথা উঠলে গত শুক্রবার (১৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে ডোমার উপজেলা শহরের ডাঃ আইনুল ইসলামের  মালিকাধীন সেভেল স্টার ক্লিনিকে ভর্তি করে। ডাঃ আইনুল ইসলাম ক্লিনিকে উপস্থিত না থাকায় তার সহকারী রঞ্জিত রায় রোগীনীকে জরুরী সিজারের জন্য অপারেশন রুমে নেয়। মোবাইলে ডাঃ আইনুল হকের সঙ্গে কথা বলে ডাক্তারের সহযোগী রঞ্জিত,নিহার রঞ্জন রায় ও জাহিদ সিজার করে । সিজারে ওই নারী একটি মেয়ে সন্তান হয়। এরপর রোগীকে ক্লিনিকের ৩ নম্বর বিছানায় রাখে। এর কিছুক্ষন পর ওই নারীর রক্তক্ষরন হতে থাকে। তারা রক্তক্ষরনের চিকিৎসা না দিয়ে সকাল পর্যন্ত অপেক্ষা করতে বলে ক্লিনিক ছেড়ে চলে যায়। পরেরদিন শনিবার(২১ সেপ্টেম্বর) সকালে ১১টার দিকে ক্লিনিকের লোকজন রোগীনীকে পুনরায় অপারেশন রুমে নেয়। ক্লিনিকের লোকজন কোন কিছু করতে না পেরে একটি এ্যাম্বুলেস ডেকে এসে রোগীনীকে উঠিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলে। এ্যাম্বুলেন্স ডোমার উপজেলা পরিষদের কাছে এলে রোগীনী গাড়িতেই মৃত্যুর কোলে ঢলে পড়ে।  এরপর ক্লিনিকের লোকজন নিহত রোগীনীর স্বামী সহ স্বজনদের ভয়ভিতি ও হুমকী প্রদর্শন করে লাশ তাদের বাড়িতে পৌছে দিয়ে দ্রুততার সঙ্গে দাফনের চেষ্টা চালায়। কিন্তু গ্রামবাসী ক্ষিপ্ত হয়ে উঠলে ক্লিনিকের লোকজন পালিয়ে যায়।
ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান জানান ঘটনাটি জানার পর পুলিশ ওই ক্লিনিকে অভিযান চালালে ঘটনাস্থলে দেখা যায় ক্লিনিকের লোকজন তালা লাগিয়ে পালিয়ে যায়। রাতেই রাত উদ্ধার করে রবিবার জেলার মর্গে ময়না তদন্ত করা হয়। এ ঘটনায় ক্লিনিকের মালিক সহ নামীয় ৪জন ও অজ্ঞাত  কে আসামী করে নিহত রোগীনীর স্বামী মামলা দায়ের করেছে। আসামীদের গ্রেফতারের চেস্টা চলছে।#

পুরোনো সংবাদ

নীলফামারী 6666538227147658933

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item