ডিমলায় অধ্যাপক মোজাফফর আহমেদ-এর মৃত্যুতে শোক সভা

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :
নীলফামারীর ডিমলা উপজেলায় মুক্তিযুদ্ধকালীন প্রবাসী সরকারের উপদেষ্টা পরিষদের সদস্য, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক সাংসদ ও ন্যাপ সভাপতি অধ্যাপক মোজাফ্ফর আহমেদ এর মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


ডিমলা উপজেলা ন্যাপ- কমিউনিস্ট পার্টি ও ছাত্র ইউনিয়নের বিশেষ গেরিলা বাহিনী আয়োজনে বৃহস্পতিবার (৪-সেপ্টেম্বর) উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কার্যালয়ে অনুষ্ঠিত ওই আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম।
বীর মুক্তিযোদ্ধা কমরেড আব্দুর রহিমের সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা কমরেড আতিয়ার রহমান (সিপিবি- জেলা শাখার সভাপতি), মোজাম্মেল হক, মমতাজ উদ্দিন আহমেদ, সামসুল হক (সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার),  ফজলার রহমান (সম্পাদক ঐক্য ন্যাপ- নীলফামারী জেলা শাখা), অজয় কুমার সিংহ রায়, আনোয়ারুল হক সরকার মিন্টু (সাবেক যুবলীগ সম্পাদক ডিমলা শাখা), মাহবুব ইসলাম (সভাপতি, সিপিবি ডিমলা শাখা) ও কমরেড মনিসিংহ রায় প্রমুখ।

বক্তারা প্রয়াত মোজাফ্ফর আহমেদের আত্মার শান্তি কামনা করে দেশ জাতি ও মুক্তিযুদ্ধের সময়ে তার সাহায্য সহযোগিতা অবদানের কথা তুলে ধরে সংগঠনের সকলকে তার আদর্শ অনুসরণের আহ্বান জানান।

পুরোনো সংবাদ

নীলফামারী 4931305878331728382

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item