ডিমলায় অধ্যাপক মোজাফফর আহমেদ-এর মৃত্যুতে শোক সভা

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :
নীলফামারীর ডিমলা উপজেলায় মুক্তিযুদ্ধকালীন প্রবাসী সরকারের উপদেষ্টা পরিষদের সদস্য, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক সাংসদ ও ন্যাপ সভাপতি অধ্যাপক মোজাফ্ফর আহমেদ এর মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


ডিমলা উপজেলা ন্যাপ- কমিউনিস্ট পার্টি ও ছাত্র ইউনিয়নের বিশেষ গেরিলা বাহিনী আয়োজনে বৃহস্পতিবার (৪-সেপ্টেম্বর) উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কার্যালয়ে অনুষ্ঠিত ওই আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম।
বীর মুক্তিযোদ্ধা কমরেড আব্দুর রহিমের সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা কমরেড আতিয়ার রহমান (সিপিবি- জেলা শাখার সভাপতি), মোজাম্মেল হক, মমতাজ উদ্দিন আহমেদ, সামসুল হক (সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার),  ফজলার রহমান (সম্পাদক ঐক্য ন্যাপ- নীলফামারী জেলা শাখা), অজয় কুমার সিংহ রায়, আনোয়ারুল হক সরকার মিন্টু (সাবেক যুবলীগ সম্পাদক ডিমলা শাখা), মাহবুব ইসলাম (সভাপতি, সিপিবি ডিমলা শাখা) ও কমরেড মনিসিংহ রায় প্রমুখ।

বক্তারা প্রয়াত মোজাফ্ফর আহমেদের আত্মার শান্তি কামনা করে দেশ জাতি ও মুক্তিযুদ্ধের সময়ে তার সাহায্য সহযোগিতা অবদানের কথা তুলে ধরে সংগঠনের সকলকে তার আদর্শ অনুসরণের আহ্বান জানান।

পুরোনো সংবাদ

নীলফামারী 4931305878331728382

অনুসরণ করুন

মুজিব বর্ষ

Logo

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item