ডিমলায় পারিবারিক বিরোধ নিরসনে নারী ও শিশু কল্যাণ বিষয়ক কর্মশালা

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর ডিমলায় স্থানীয় পর্যায়ে ইউনিয়ন পরিষদের পারিবারিক বিরোধ নিরসন নারী ও শিশু কল্যাণ বিষয়ক স্থায়ী কমিটির সদস্য গণের সংবেদনশীলতা বিষয়ক একদিনের কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল “বাল্য বিবাহ বন্ধে কিশোর-কিশোরীদের ক্ষমতায়ন প্রকল্পের” আয়োজনে দিনব্যাপী এ কর্মশালা ডিমলা আরডিআরএস হলরুমে অনুষ্ঠিত হয়েছে। ইউনিসেফ বাংলাদেশ এর সহযোগিতায় উপজেলার পশ্চিম ছাতনাই, বালাপাড়া, ডিমলা সদর, খগাখড়িবাড়ী ও পূর্ব ছাতনাই মিলে মোট ৫-টি ইউনিয়নের পারিবারিক বিরোধ নিরসনে নারী ও শিশু কল্যাণ বিষয়ক স্থায়ী কমিটির সদস্য গণ এতে অংশগ্রহণ করেন।


এন্ডিং চাইল্ড ম্যারিজ থ্রো অ্যাডলেসন্টস ইমপাউআরমেন্ট প্রকল্পের উপজেলা সমন্বয়কারী এস.এম আমির হোসেন এর সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন শেখ, ডিমলা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সাংবাদিক জাহাঙ্গীর আলম রেজা, খগাখড়িবাড়ী ইউনিয়ন পরিষদের সচিব মোবাশ্বের আলী ও বালাপাড়া ইউনিয়ন পরিষদের (অবসর প্রাপ্ত) সচিব নূর-মোহাম্মদ।

এসময় এন্ডিং চাইল্ড ম্যারিজ থ্রো অ্যাডলেসন্টস ইমপাউআরমেন্ট প্রকল্পের ইউনিয়ন ফ্যাসিলিটেটর ববিতা আক্তার ও সুলতানা উপস্থিত ছিলেন।

কর্মশালায় পারিবারিক বিরোধ নিরসন, নারী ও শিশু কল্যাণ বিষয়ক, বাল্যবিবাহসহ অন্যান্য সহিংসতার কু-ফলগুলো সম্পর্কে এবং বাল্যবিবাহ রোধ করার জন্য সচেতনতামূলক প্রশাসনিক পরামর্শ মূলক বিষয়ে অনুষ্ঠানে উন্মুক্ত আলোচনায় বিষদ আলোচনা তুলে ধরেন ডিমলা থানার অফিসার ইনচার্জ ওসি মফিজ উদ্দিন শেখ।

পুরোনো সংবাদ

নীলফামারী 5784435353440052422

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item