কিশোরগঞ্জে কৃষকের রহস্যজনক মৃত্যু,নাটকীয়তার পর পুলিশের লাশ উদ্ধার

মো: শামীম হোসেন বাবু, কিশোরগঞ্জ (নীলফামারী) সংবাদদাতাঃ দুলাল হোসেন(৪৮) নামের এক কৃষকের রহস্যজনক মৃত্যু হয়েছে।  ওই কৃষকের স্ত্রী ও সৎ ভাইরা ঘটনাটি স্বাভবিক মৃত্যু প্রচারনা সহ অনেক নাটকীয়তার জন্ম দেয়।  তবে এলাকাবাসীর প্রতিবাদে বৃহস্পতিবার বিকালে পুলিশ লাশ উদ্ধার করে।  ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে নীলফামারীর  কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের উত্তরদুরাকুটি গ্রামের দুই নম্বর ওয়ার্ডের কবিরাজপাড়ার ।
নিহত কৃষক ওই গ্রামের মৃত আব্দুল রশিদের ছেলে।
অভিযোগে জানা যায়, নিহত কৃষক দুলাল ওই গ্রামের মৃত আব্দুল রশিদের প্রথম স্ত্রীর এক মাত্র সন্তান। রোগ ভোগে মা মারা গেলে বাবা দ্বিতীয় বিয়ে করে। ওই সংসারে রয়েছে তিন ছেলে। বাবার মৃত্যুর পর আবাদী জমি নিয়ে বিমাতা ভাইয়ের সঙ্গে দুলালের দ্বন্দ সৃস্টি হয়। অপর দিকে স্বামীর বিমাতা ভাইদের সঙ্গে সখ্যতা গড়ে উঠে কৃষক দুলালের স্ত্রী কমলা খাতুনের। এলাকাবাসীর অভিযোগ কমলা খাতুন স্বামীকে দাপট দেখিয়ে জমির ফসল বিক্রির টাকা নিজেই  কবজা করে রাখতো। সেই সঙ্গে কমলা গোপনে  দাদন ব্যবসা ও অনৈতিক ঘটনার সঙ্গে জড়িয়ে পড়ে।
এলাকাবাসীর অভিযোগ স্ত্রীকে দাদন ব্যবসা করতে বাধা  দেয় দুলাল। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে গত এক মাস  ধরে বচসা চলছিল।
এমতাবস্থায় বৃহস্পতিবার সকালে গ্রামবাসী  দেখতে পায় গ্রামের এমদাদুল ইসলামের আমবাগানের ভেতর কৃষক দুলাল হোসেনের মরদেহ পড়ে রয়েছে। এসয়ম দুলালের ভাইরাসহ এলাকাবাসী দুলালকে কিশোরগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষনা করে।

পরে  দুলালের বিমাতা তিন ভাই আব্দুল লতিফ,আব্দুল খালেক ও দুলু মিয়া লাশ নিয়ে বাড়িতে না নিয়ে একই গ্রামের হাবিবুর রহমানের বাড়িতে নিয়ে যায়, গ্রামবাসী  কৃষক দুলালের মৃত্যুর কারন জানতে চাইলে  তার সৎ ভাইরা বলে হার্ড এ্যাটাকে ভাইয়ের মৃত্য হয়েছে।  এদিকে ভেতরে ভেতরে তারা গোপনে দুলালের লাশ দাফনের পায়তারা চালায়।  কিশোরগঞ্জ হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক সুজাত শরীফ জেমস বলেন কৃষক দুলালকে এলাকাবাসী মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে এসেছিল আবার কিছুক্ষন পরে নিয়ে গেছে । এলাকাবাসী গোপনে পুলিশকে খবর দিলে পুলিশ এসে ঘটনাটি তদন্ত করে মরদেহ উদ্ধার করে থানায় নেয়। গ্রামবাসীর অভিযোগ পুলিশ গ্রামে এলে কৃষক দুলালের স্ত্রী সহ তার বিমাতা তিন ভাই গা-ঢাকা দেয়। এলাকাবাসীর ধারনা কৃষক দুলালকে বিষ মেশানো খাদ্য খাইয়ে ওর স্ত্রী মেরে ফেলেছে।
কিশোরগঞ্জ থানার ওসি হারুন অর রশীদ জানান ঘটনাটি রহস্যজনক। মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার জেলার মর্গে লাশের ময়না তদন্ত করা হবে। ময়না তদন্তের রির্পোটের পর আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো। #

পুরোনো সংবাদ

নীলফামারী 1193985451462559417

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item