আফিফ-মোসাদ্দেক দুই তরুণ টাইগারে জিতল বাংলাদেশ

ডেস্ক



সিনিয়ররা যা পারেননি, তাই করে দেখালেন বিশ ছুঁই ছুঁই আফিফ। সঙ্গী পেলেন বছর তিনেকের সিনিয়র মোসাদ্দেককে। প্রথম বলে বাউন্ডারিতে রানের খাতা খোলেন আফিফ। এরপর থেকে মারমুখি ব্যাটিং করেন তিনি।
মোসাদ্দেকের সঙ্গে সপ্তম উইকেটে তার ৮২ রানের জুটিতে রোমাঞ্চিত জয় পেয়েছে বাংলাদেশ।
প্রথমে ব্যাট করে রায়ান বুর্লসের ব্যাটে ভর করে পাঁচ উইকেটে ১৪৪ রান তোলে সফরকারীরা। জবাবে আফিফের ৫২ ও মোসাদ্দেকের অপরাজিত ৩০ রানে দুই বল বাকি থাকতে তিন উইকেটের জয় পেয়েছে টাইগার শিবির।

 অথচ এক পর্যায়ে মনে হচ্ছিল টি-টুয়েন্টিতে জিম্বাবুয়ের কাছে বুঝি সাকিবরা হারের তিক্ত স্বাদ পেতে যাচ্ছে। সাকিব-লিটনদের খামখেয়ালি ব্যাটিংয়ে এমন মনে হচ্ছিল। ১৪৫ রানের টার্গেটটাও বড় হয়ে গেল যখন বিনা উইকেটে ২৬ থেকে ৪ উইকেটে ২৯ রান উঠল স্কোরবোর্ডে। লিটন, সৌম্য, মুশফিক ও সাকিব আউট হলেন মাত্র তিন রানের ব্যবধানে। পরে মাহমুদউল্লাহ ও সাব্বির রহমান ফিরে যান ৬০ রানের মাথায়। এতে জিম্ববুইয়ানদের বিপক্ষে ব্যাকফুটে চলে যায় বাংলাদেশ।
এ অবস্থা থেকে বাংলাদেশ লড়াইয়ে ফেরে আফিফ ও মোসাদ্দেকের ব্যাটে। মারমুখি ব্যাট করে প্রতিপক্ষের বোলারদের উপর চড়াও হন এ দুজন। ৩০ বলে ঝড়োগতিতে ৫০ রানের জুটি গড়েন তারা। ২৬ বলে ৫২ রান করেন আফিফ। আটটি চার ও এক ছক্কা হাঁকান তিনি।
সংক্ষিপ্ত স্কোর : জিম্বাবুয়ে ১৪৪/৫, বাংলাদেশ ১৪৮/৭

পুরোনো সংবাদ

খেলাধুলা 593230773931909815

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item