বিএসএফের গুলিতে ডিমলার দুই যুবক হতাহত

বিশেষ প্রতিনিধি॥ নীলফামারীর ডিমলা ও লালমনিরহাটের পাটগ্রাম সীমানার ভারত সীমান্তের ৭৭২ প্রধান পিলারের কাছে বিএসএফের গুলিতে এক বাংলাদেশী যুবক নিহত ও অপর আরেকজন গুলিবিদ্ধ হয়েছেন। নিহত যুবকের নাম মোহাম্মদ বাবুল মিয়া (২৪)। সে নীলফামারীর ডিমলা উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের কালীগঞ্জ গ্রামের নুর মোহাম্মদের ছেলে। গুলিবিদ্ধ সাইফুল ইসলাম (১৮) একই উপজেলার পূর্বছাতনাই ইউনিয়নের ঝাড়শিঙ্গেশ্বর গ্রামের গোলজার রহমানের ছেলে।

এলাকাবাসী জানায়, আজ মঙ্গলবার সকালে তিস্তা নদীর চরে গরু চড়াতে গেলে তারা ভুলক্রমে ভারত সীমান্ত রেখায় চলে যায়। এ সময় ওপারের উড়ান বিএসএফ ক্যাম্পের বিএসএফ সদস্যরা বাবুল ও সাইফুলের ওপরে গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলেই মোহাম্মদ বাবুল নিহত এবং সাইফুল ইসলাম আহত হয়। বিএসএফের নিহত ও আহতের তাদের কাছে এলাকায় নিয়ে যায় বলে এলাকাবাসী অভিযোগ করেছে।এ ঘটনায় ৫১ বিজিবির নীলফামারীর ডিমলা এলাকার দায়িত্বে থাকা কোম্পানী কমান্ডারের পক্ষে ঘটনাটি তারা অবগত নন বলে সাংবাদিকদের জানায়।
তবে নীলফামারীর ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ জানান, বিএসএফের গুলিতে একজন নিহত ও একজন আহত হবার খবরে তিনি সহ ডিমলা থানার পুলিশ  তাদের বাড়িতে গিয়ে পরিবারের কাছে ঘটনার সত্যতা জানতে পেরেছেন। বিষয়টি তিনি পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের অবগত করেছেন বলে জানান। #

পুরোনো সংবাদ

নীলফামারী 3325687480186004739

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item