রানাঘাট ক্লাবের সদস্য জানিয়েছেন, সালমান খান রানু মণ্ডলকে ফ্ল্যাট উপহার দেননি

রাকিবুল ইসলাম রাফি: বিনোদন প্রতিবেদক

 সালমান খান রানু মন্ডলকে ফ্ল্যাট উপহার দেওয়ার বিষয়ে সমস্ত গুজবই ক্লাবের একজন সদস্যকে তার গানের ভিডিওর শুটিং এবং পোস্ট করার জন্য প্রাথমিকভাবে দায়ী বলে দাবি করেছেন।

 রানাঘাট স্টেশন গায়ক-পরিবর্তিত উদীয়মান বলিউড সেনসেশন রানু মন্ডল সুপারস্টার সালমান খানের কাছ থেকে উপহার হিসাবে কোনও ফ্ল্যাট পান নি এবং এ জাতীয় সব গুজব ভিত্তিহীন বলে দাবি করেছেন এই ক্লাবের এক সদস্য তার গানের ভিডিওর শুটিং ও পোস্ট করার জন্য মূলত দায়ী।
 রানাঘাটের আমড়া শোবাই শোয়েটান ক্লাবের সদস্য ভিকি বিশ্বাস  বলেছেন: "আমাদের ক্লাবের দু'জন সদস্য তার গানটির ভিডিওটি রানাঘাট স্টেশনে শ্যুট করেছিলেন, যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। তখন থেকে আমরা রানু দির দেখাশোনা করি। সালমান খান রানু দিকে ৫৫ লক্ষ টাকার ফ্ল্যাট উপহার দেওয়ার বিষয়ে আমরা কিছু শুনিনি। এটি নকল সংবাদ যা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।"

 তিনি আরও যোগ করেছেন: "রানু দিকে ঘিরে প্রচুর নকল খবর ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায় যেমন সে ১৫ লাখ টাকার গাড়ি কিনেছে, বা তাকে বিগ বসের জন্য ডাকা হয়েছে, বা হিমেশ রেশমিয়া তাকে ৫০ লক্ষ টাকা দিয়েছে  হ্যাঁ, হিমেশ জি তাঁর জন্য প্রচুর কাজ করেছেন এবং মুম্বাইতে তাঁর ভ্রমণগুলিও স্পনসর করেছেন, তবে এই সমস্ত রিপোর্ট জাল।"
 ভিকি জানিয়েছিলেন যে রানু মণ্ডল এখন অবধি একমাত্র অর্থ প্রদান করেছেন, এটি সনি টিভি রিয়েলিটি শো "সুপারস্টার সিঙ্গার" তে উপস্থিত হওয়ার জন্য, যেখানে গায়ক-সুরকার হিমেশ রেশমিয়া অন্যতম বিচারক।


 রানাঘাট স্টেশনের প্লাটফর্মে বসে লতা মঙ্গেশকরের গান গাইতেন এমন গায়ক রানু মণ্ডল এখন সোশ্যাল মিডিয়ায় ধন্যবাদ জানিয়ে একটি ইন্টারনেট সংবেদন।  প্রচুর কৃতিত্বও অতীন্দ্র চক্রবর্তীর, যিনি লুনা মঙ্গেশকরের আত্মঘাতী নাম্বার "এক প্যার কা নাগমা হ্যায়" গানে রানুর ভিডিও চিত্রিত করেছিলেন এবং আমরা সাবাই শাইতান ক্লাবের তপন দাস, যিনি ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাগ করেছেন 
 ভিডিওটি কোনও সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায় এবং রানুকে ইন্টারনেটে একটি গানে সংবেদনে পরিণত করে। এটি একটি স্ট্রি গায়িকা থেকে বলিউডে প্লেব্যাক গায়ক হিসাবে তার আত্মপ্রকাশে অসাধারণ উত্থানের পথ প্রশস্ত করেছিল।
 হিমেশ রেশমিয়ার আসন্ন সিনেমা "হ্যাপি হার্ডি ও হির" এর জন্য ইতিমধ্যে ৫৯ বছর বয়সী এই গায়ক "তেরি মেরি কাহানী" গানটি রেকর্ড করেছেন, যার ভিডিও হিমেশ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।  রানু বর্তমানে মুম্বইয়ে রয়েছেন, সিনেমার আরও একটি ট্র্যাকের শুটিং করছেন।

পুরোনো সংবাদ

বিনোদন 327889076194751466

অনুসরণ করুন

মুজিব বর্ষ

Logo

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item