সৈয়দপুরে নদীতে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে গোসল করতে খড়খড়িয়া নদীতে গিয়ে পানিতে ডুবে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। তাঁর নাম জান্নাতি আক্তার কেয়া (১০)। আজ(সোমবার) বেলা সাড়ো এগারোটার দিকে উপজেলা বোতলাগাড়ী ইউনিয়নের খড়খড়িয়া নদীর চান্দিয়া ব্রীজের সন্নিকট থেকে তাঁর মরদেহ উদ্ধার করে দমকলবাহিনীর সদস্যরা।
 স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের খড়খড়িয়া নদী পাড়ের খোর্দ্দ বোতলাগাড়ী জুম্মাপাড়ার মো. কোরবান আলী মেয়ে জান্নাতি আক্তার কেয়া। প্রতিদিনের মতো  আজ(সোমবার) সে যথারীতি স্কুল থেকে বাড়িতে আসে। এরপর সকাল আনুমানিক  সাড়ে ১০টার  দিকে সে প্রতিবেশি এক সহপাঠিকে সঙ্গে করে বাড়ির পাশের খড়খড়িয়া নদীতে গোসল করতে যায়। সেখানে গোসল করার এক পর্যায়ে সে নদীর পানিতে ডুবে যায়। এ সময়  তাঁর সহপাঠি তাকে দেখতে না পেয়ে চিৎকার-চেঁচামেচি করতে থাকে। এ সময় তার চিৎকার-চেঁচামেচিতে আশপাশে থাকা লোকজন ছুঁটে এসে নদীতে নেমে স্কুল ছাত্রী জান্নাতে কেয়াকে উদ্ধারে চেষ্টা করে ব্যর্থ হয়। পরে সৈয়দপুর ফায়ার সার্ভিস অফিসে খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিস সদস্যরা দ্রুত ঘটনাস্থলে ছুঁটে এসে প্রায় ঘন্টাখানেক চেষ্টা চালিয়ে বেলা সাড়ে ১১টার দিকে খড়খড়িয়া নদীর চান্দিয়া ব্রীজ সংলগ্ন এলাকা থেকে স্কুল ছাত্রী জান্নাতি আক্তার  কেয়ার মরদেহ উদ্ধার করেন। নিহত জান্নাতে কেয়া বেসরকারি আন্তর্জাতিক সংস্থা ব্র্যাক পরিচালিত স্থানীয় একটি স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্রী।
 এদিকে,  নদীর পানিতে ডুবে আদরের সন্তানের মৃত্যুতে তাঁর বাবা-মা এখন পাগল প্রায়। তাদের গণনবিদারী আহারাজিতে এলাকার বাতাস ভারি হয়ে উঠে।
সৈয়দপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. মাহমুুদুল হাসান , খড়খড়িয়া নদী থেকে স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধারের সত্যতা নিাশ্চত করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 5588484068126179238

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item