জেলা পরিষদের উদ্যোগে সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে বেঞ্চ বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

 নীলফামারীর জেলা পরিষদের উদ্যোগে সৈয়দপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে বেঞ্চ বিতরণ করা হয়েছে। আজ(বুধবার) নীলফামারী জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ আলহাজ্ব মো. আব্দুল গফুর সরকারের সৈয়দপুর শহরের বঙ্গবন্ধু সড়কের বাসভবনে  আনুষ্ঠানিকভাবে ওই বেঞ্চ বিতরণ করা হয়।
 নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মো. জয়নাল আবেদীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের হাতে ওই বেঞ্চ তুলে দেন।
 এ সময় নীলফামারী জেল পরিষদ সদস্য আলহাজ্ব মো. আব্দুল গফুর সরকার, আওয়ামী লীগ সৈয়দপুর পৌর শাখার সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক, কামারাপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. আমিনুর রহমান সরকার, লক্ষণপুর স্কুল ও কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. রেজাউল করিম রেজা,শ্বাষকান্দর সিনিয়র আলিম মাদ্রাসা সিনিয়র সহকারি শিক্ষক মো. নুরন্নবী সরকার,  সৈয়দপুর আসমতিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মো. আনোয়ারুল আলম শাহ্্সহ শিক্ষা প্রতিষ্ঠানগুলোর অন্যান্য শিক্ষকরা উপস্থিত ছিলেন।
 অনুষ্ঠানে কামারপুকুর ডিগ্রী কলেজ, লক্ষণপুর স্কুল ও কলেজ, শ্বাষকান্দর সিনিয়র আলিম মাদ্রাসা এবং সৈয়দপুর আসমতিয়া দাখিল মাদ্রাসার প্রধানদের কাছে ১১ সেট করে শিক্ষার্থীদের বসার বেঞ্চ হস্তান্তর করা হয়েছে।
 সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নীলফামারী জেলা পরিষদের ২০১৮- ২০১৯ ইং অর্থবছরের এডিপি সাধারণ বরাদ্দের আওতায় সৈয়দপুর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে ১৬০টি (৮০সেট) বেঞ্চ বিতরণ করা হয়।   

পুরোনো সংবাদ

সৈয়দপুর 838411250791529239

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item